• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে দুই পক্ষের সংঘর্ষে জীবন গেল শিশুর

  নোয়াখালী প্রতিনিধি

২১ মার্চ ২০২০, ২২:০৩
নিহত
নিহত শিশু মো. আরিফ হোসেন (ছবি : দৈনিক অধিকার)

দুই পক্ষের সংঘর্ষে পদদলিত হয়ে নোয়াখালীতে মো. আরিফ হোসেন (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (২১ মার্চ) বিকাল ৪টার দিকে জেলার সেনবাগ উপজেলার ৩ নম্বর ডমুরুয়া ইউনিয়নের কাজীরহাট-সেনবাগ আঞ্চলিক সড়কের হরিণকাটা পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরিফ ডমুরুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের হরিণকাটা গ্রামের আহসান উল্যার ছেলে। সে একই এলাকার ‘নতুনপুরী বর্ণমালা একাডেমির’ নার্সারি শ্রেণির শিক্ষার্থী।

সেনবাগ থানার উপপরিদর্শক (এসআই) সবুজ চন্দ্র পাল জানান, বিকালের দিকে হরিণকাটা পোল এলাকায় সারবাহী একটি মিনি ট্রাক দুর্ঘটনার কবলে পড়ে। পরে ওই ট্রাকের মালামাল লুট করতে ৩ নম্বর ডমুরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য আবুল কালাম আজাদসহ স্থানীয় অপর একটি গ্রুপ চেষ্টা চালায়।

একপর্যায়ে ট্রাকের মালামাল লুটপাট করা নিয়ে আজাদ গ্রুপ ও স্থানীয়দের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই সময় দুই পক্ষের সংঘর্ষ চলাকালে পদদলিত হয়ে ঘটনাস্থলেই শিশু আরিফের মৃত্যু হয়।

তবে বিষয়টিতে অভিযুক্ত ইউপি সদস্য আবুল কালাম আজাদ নিজেকে নির্দোষ দাবি করে বলেন, ‘ওই সময় শুধু হাতাহাতির ঘটনা ঘটেছে। দুই পক্ষের কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি।’

আরও পড়ুন : সর্দি-জ্বরে আক্রান্ত একজনকে নাটোর থেকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি

ঘটনার সত্যতা স্বীকার করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা দৈনিক অধিকারকে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ওই শিশুর লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় ইউপি সদস্য আজাদসহ আরও কয়েকজনকে আসামি করে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড