• শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় বিপুল ভোটে নৌকার জয়

  গাইবান্ধা প্রতিনিধি

২১ মার্চ ২০২০, ২১:২৩
বিজয়ী
গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচনে নৌকা প্রতীকে বিজয়ী অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচনে বিপুল ভোটে জয় পেয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি।

শনিবার (২১ মার্চ) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপনির্বাচনের দায়িত্বে থাকা রিটার্নিং কর্মকর্তা মাহবুবর রহমান তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

দুই উপজেলার (সাদুল্যাপুর-পলাশবাড়ি) ১৩২ কেন্দ্রে নৌকা প্রতীক পেয়েছে ২ লাখ ১ হাজার ৪৮২ ভোট। অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ডা. মইনুল হাসান সাদিক পেয়েছেন ৪১ হাজার ৪০৮ ভোট। এছাড়া ভোটের দিক থেকে তৃতীয় অবস্থানে রয়েছেন জাতীয় পার্টির মইনুর রাব্বি চৌধুরী। তিনি পেয়েছেন ১০ হাজার ৩৪৬ ভোট।

আরও পড়ুন : সর্দি-জ্বরে আক্রান্ত একজনকে নাটোর থেকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি

উল্লেখ্য, সাদুল্যাপুর-পলাশবাড়ি উপজেলার মোট ২০টি ইউনিয়নের ১৩২টি কেন্দ্রে শনিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের সংসদ সদস্য ডা. ইউনুস আলী সরকারের মৃত্যুতে এই আসনটি শূন্য হলে নৌকা প্রতীকে অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, বিএনপির ধানের শীষ প্রতীকে ডা. মইনুল হাসান সাদিক ও জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে মইনুর রাব্বি চৌধুরী প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে এই নির্বাচনের প্রতিদ্বন্দ্বী অপর প্রার্থী জাসদের এস এম খাদেমুল ইসলাম খুদি নির্বাচন থেকে সরে নৌকা প্রতীকে সমর্থন জানান।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড