• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে সার্ভিসিং সেন্টারে আগুন, দগ্ধ ৩

  ভৈরব প্রতিনিধি

২১ মার্চ ২০২০, ২০:৫২
ভৈরবে
ভৈরবে মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারে আগুন নেভানোর চেষ্টা করছে ফায়ার সার্ভিস (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে একটি মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারে আগুনের ঘটনা ঘটেছে। এতে তিনজন দগ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

শনিবার (২১ মার্চ) বিকালে বঙ্গবন্ধু সরণি সড়কে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- টেকনিশিয়ান রাখাল (২৮), সাইফুল (২৫) ও হৃদয় (২৭)।

স্থানীয়রা জানায়, মেরামত করা অবস্থায় মোটরসাইকেল থেকে হঠাৎ বিস্ফোরণ হয়। সঙ্গে সঙ্গে আগুনের সূত্রপাত হয়। এ সময় সার্ভিসিং সেন্টারে মোটরসাইকেল মেরামতরত ৩ জন টেকনিশিয়ান গুরুতর অগ্নিদগ্ধ হয়। তাদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে প্রেরণ করে।

ভৈরব ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শনিবার বেলা সাড়ে তিনটার দিকে বঙ্গবন্ধু সরণি সড়কে অবস্থিত বাজাজের মোটরসাইকেল শো-রুমের সার্ভিসিং সেন্টারে মোটরসাইকেল মেরামতের কাজ করছিল। সেই তিনজন টেকনিশিয়ানই অগ্নিদগ্ধ হয়। আগুনে সার্ভিসিং সেন্টারটি পুড়ে যায়। খবর পেয়ে ভৈরব ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আধা ঘণ্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন : জামালপুরে ক্রিকেট স্টাম্পের আঘাতে যুবকের মৃত্যু

অগ্নিদগ্ধ সাইফুল (২৫) নরসিংদী জেলার, রায়পুরা উপজেলার লক্ষীপুর এলাকার ফিরোজ মোল্লার ছেলে। রাখাল (২৮) নরসিংদী জেলার বেলাব উপজেলার মরজাল এলাকার বাসিন্দা মিজানুর রহমানের ছেলে এবং মো. হৃদয় (২৭) কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বাসিন্দা। 

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড