• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ৩ দিন পর নদী থেকে জেলের লাশ উদ্ধার

  নড়াইল প্রতিনিধি

২১ মার্চ ২০২০, ২০:২১
থানা
নড়াইল সদর থানা (ফাইল ছবি)

নড়াইলের চিত্রা নদী থেকে অশোক সরকার (৬১) নামে এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিখোঁজের তিন দিন পর শনিবার (২১ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত অশোক সরকার সদর উপজেলার রতডাঙ্গা গ্রামের ভরত সরকারের ছেলে। তিন দিন আগে বাড়ির পাশের চিত্রা নদীতে নৌকায় করে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন তিনি।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার (১৮ মার্চ) রাতে অশোক বাড়ির পাশের চিত্রা নদীতে নৌকায় করে টানা জাল দিয়ে মাছ ধরছিলেন। পরদিন সকাল হলেও তিনি বাড়িতে না ফেরায় ডুবুরিসহ স্থানীয়রা নদীতে সন্ধান শুরু করেন। একপর্যায়ে বৃহস্পতিবার (১৯ মার্চ) রাতে ঘটনাস্থলের প্রায় এক কিলোমিটার দূরে অশোকের ব্যবহৃত নৌকাটি পাওয়া যায়। তখন পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। পরবর্তীকালে শনিবার সকালে চিত্রা নদীতে তার লাশ ভেসে ওঠে।

আরও পড়ুন : কুলাউড়ায় পুকুরে ডুবে জীবন প্রদীপ নিভল স্কুলছাত্রের

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন দৈনিক অধিকারকে বলেন, ‘অশোকের শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। তবে উদ্ধার হওয়া নৌকায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, নদীতে মাছ ধরার সময় চলাচলরত ট্রলারের আঘাতে নৌকা থেকে ছিটকে পড়ে মারা গেছেন অশোক। পরিবারের আবেদনের প্রেক্ষিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে তার লাশের ময়না তদন্ত করা হচ্ছে না।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড