• রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা : গোয়ালন্দ উপজেলা উপনির্বাচন স্থগিত

  রাজবাড়ী প্রতিনিধি

২১ মার্চ ২০২০, ১৯:২৫
অধিকার
জেলা ম্যাপ (ছবি : দৈনিক অধিকার)

বিশ্বজুড়ে করোনা ভাইরাস আতঙ্কে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা উপনির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। আগামী শনিবার (২৯ মার্চ) এ নির্বাচন হওয়ার কথা ছিল। 

শনিবার (২১ মার্চ) সন্ধ্যায় ব্রিফিংয়ে সিটি করপোরেশনসহ গোয়ালন্দ উপজেলা উপনির্বাচন স্থগিত করার ঘোষণা দেয় বাংলাদেশ নির্বাচন কমিশন। 

রাজবাড়ী জেলা নির্বাচন অফিসার ও গোয়ালন্দ উপজেলা উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. হাবিবুর রহমান নির্বাচন স্থগিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, আগামী শনিবার (২৯ মার্চ) গোয়ালন্দ উপজেলা উপনির্বাচন ও পাঁচুরিয়া ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের উপনির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু বাংলাদেশসহ সারা বিশ্বে করোনা ভাইরাস আতঙ্কের কারণে জনসমাবেশ ও জনসমাগম এড়াতে বাংলাদেশ নির্বাচন কমিশন নির্বাচন স্থগিত করার ঘোষণা দেন। যেহেতু নির্বাচনে জনগণের উপস্থিতি ও সম্পৃক্ততা বিরাজ করে সেহেতু করোনা ভাইরাস থেকে জনগণের স্বাস্থ্য সুরক্ষায় এ নির্বাচন স্থগিত করা হয়েছে। 

আরও পড়ুন : শিক্ষা কর্মকর্তার চোখ তুলে নেওয়ার হুমকি প্রধান শিক্ষকের 

পরবর্তীকালে করোনা ভাইরাস থেকে দেশের মানুষ পরিত্রাণ পেলে যে কোনো স্বাভাবিক সময়ে নির্বাচনের তারিখ ঘোষণা করা হবে বলেও জানান তিনি। 

ওডি/এমআরকে

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড