• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বশুরবাড়ি বেড়াতে এসে জরিমানা দিয়ে হোম কোয়ারেন্টিনে প্রবাসী

  বরগুনা প্রতিনিধি

২১ মার্চ ২০২০, ১৮:১৭
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : ফাইল ফটো)

হোম কোয়ারেন্টিনের নিয়ম লঙ্ঘন করে শ্বশুরবাড়ি বেড়াতে আসায় বরগুনায় এক সিঙ্গাপুর প্রবাসীকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

শনিবার (২১ মার্চ) দুপুরে বরগুনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবুবকর সিদ্দিক এ জরিমানা করেন। পরে স্থানীয় জনপ্রতিনিধির জিম্মায় ওই প্রবাসীকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। 

দণ্ডপ্রাপ্ত ওই প্রবাসীর নাম ওমর ফারুক। তিনি বরগুনা সদর উপজেলার বাবুগঞ্জ এলাকার বাসিন্দা। গত ২ মার্চ সিঙ্গাপুর থেকে তিনি বাংলাদেশে আসেন। 

মোবাইল কোর্ট পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবুবকর সিদ্দিক দৈনিক অধিকারকে বলেন, সিঙ্গাপুর প্রবাসী ওমর ফারুকের হোম কোয়ারেন্টিনের বিষয়ে খোঁজ নিতে প্রথমে তার গ্রামের বাড়িতে যায়। কিন্তু ওমর ফারুককে বাড়িতে পাওয়া যায়নি। 

আরও পড়ুন : করোনা : রাঙ্গামাটিতে বিদেশফেরতদের খুঁজছে পুলিশ

তিনি আরও বলেন, পরে আমি জানতে পারি ওই প্রবাসী বরগুনার পৌরসভার ডিকেপি রোডের বটতলা এলাকায় তার শ্বশুরবাড়িতে অবস্থান করছেন। পরে সেখানে গিয়ে দেখি ওই প্রবাসী শ্বশুরবাড়িতেও হোম কোয়ারেন্টিনের নিয়ম মানছেন না। তাই তাকে ৫ হাজার টাকা জরিমানা করে স্থানীয় পৌর কাউন্সিলরের জিম্মায় হোম কোয়ারেন্টিনে রাখা হয়। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড