• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কৃষক লীগ নেতার ভাড়া বাড়িতে তরুণীর বস্তাবন্দি লাশ

  সাভার প্রতিনিধি, ঢাকা

২১ মার্চ ২০২০, ১৬:৪৪
লাশ
ঘরের তালা ভেঙে ওই তরুণীর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয় (ছবি : দৈনিক অধিকার)

সাভারের আশুলিয়ায় একটি ভাড়া বাসার তালাবদ্ধ ঘর থেকে শাহিনা খাতুন (২৫) নামে এক তরুণীর অর্ধগলিত ও বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনার পর থেকেই নিহতের স্বামী শরিফুল ইসলাম পলাতক রয়েছে।

শনিবার (২১ মার্চ) দুপুরে আশুলিয়ার তৈয়বপুর এলাকায় ইয়ারপুর ইউনিয়নের কৃষক লীগের সভাপতি হাজী জিল্লুর রহমানের মালিকানাধীন বাড়ির ভাড়া দেওয়া একটি কক্ষ থেকে ওই লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত শাহিনা খাতুনের গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার চরসাদীপুর গ্রামে। তিনি আশুলিয়ার তৈয়বপুর এলাকায় ওই ভাড়া বাসায় থেকে সাভারের হেমায়েতপুর এলাকার ‘এবি অ্যাপারেলস লিমিটেড’ কারখানায় স্যুইং অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

অপরদিকে পলাতক শরিফুল ইসলাম কুষ্টিয়ার আলমডাঙ্গা থানার বড় গাংচিল এলাকার মইনুল হকের ছেলে বলে জানা গেছে।

ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ও বাড়ির মালিক জিল্লুর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম জানান, গত ১ মার্চ ওই তরুণী তার সঙ্গে আসা শরিফুল ইসলাম নামে এক যুবককে নিজের স্বামী পরিচয় দিয়ে তাদের শ্রমিক কলোনির একটি কক্ষ ভাড়া নেয়। সবশেষ গতকাল শুক্রবার (২০ মার্চ) ছুটির দিন থাকলেও সকাল থেকে তাদের কক্ষের দরজা বাইরে থেকে তালা দেওয়া অবস্থায় পাওয়া যায়। একপর্যায়ে শনিবার সকালে কক্ষের ভেতর থেকে দুর্গন্ধ বের হলে বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে দুপুরের দিকে পুলিশ ওই কক্ষের তালা ভেঙে ভেতর থেকে ওই তরুণীর বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করে।

আরও পড়ুন : সর্দি-জ্বরে আক্রান্ত একজনকে নাটোর থেকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ফজর আলী দৈনিক অধিকারকে বলেন, ‘কক্ষের তালা ভেঙে শাহিনা নামে ওই তরুণীর অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই তরুণীকে শ্বাসরোধে হত্যার পর তার স্বামী পরিচয়দানকারী যুবক শরিফুল পালিয়ে গেছে। এ ঘটনায় পলাতক শরিফুলকে আটকের পাশাপাশি থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড