• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে ইতালিফেরত আরও এক প্রবাসী কোয়ারেন্টিনে

  বান্দরবান প্রতিনিধি

২১ মার্চ ২০২০, ১৫:২৯
বান্দরবান
বান্দরবান সদর হাসপাতাল

বান্দরবানে ইতালিফেরত আরও এক প্রবাসীকে সদর হাসপাতালের কোয়ারেন্টিনে রাখা হয়েছে। গত শুক্রবার (২০ মার্চ) রাতে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও মেডিকেল টিম তাকে বান্দরবান সদর হাসপাতালে কোয়ারেন্টিনে দিয়ে আসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বান্দরবানের উপ-শহর বালাঘাটা লেমুঝিড়ি এলাকার বাসিন্দা ইতালি প্রবাসী মো. বেলাল গত (৯ মার্চ) ইতালি থেকে বাংলাদেশে আসার পর থেকে এলাকায় অবাধে ঘোরাফেরা করছিল। পরে বিষয়টি ছাত্রলীগের নেতা-কর্মীদের নজরে আসলে সদর থানা পুলিশের সহযোগিতায় স্বাস্থ্য বিভাগের মেডিকেল টিমসহ তাকে সদর হাসপাতালে কোয়ারেন্টিনে নিয়ে যাওয়া হয়। প্রত্যক্ষদর্শী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এমএ হাকিম বলেন, ইতালিফেরত প্রবাসী বেলাল ও তার পরিবারের সদস্যরা লেমুঝিড়ি এলাকায় নতুন ঘর নির্মাণ করে বসবাস করেন। তারা এলাকায় নতুন হওয়ায় ও বেলাল ইতালি থেকে এসেছে এলাকাবাসীদের তা জানা ছিল না। পরে বিষয়টি আমি খবর পেলে স্বাস্থ্য বিভাগের টিম নিয়ে পুলিশসহ তাকে সদর হাসপাতালে কোয়ারেন্টিনে দিয়ে আসি।

এ বিষয়ে বান্দরবানে সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা বলেন, জেলায় এখনো কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি। এ পর্যন্ত জেলা সদরে ৬ জন, থানচি উপজেলায় ২ জন, আলীকদম উপজেলায় ১ জন, নাইক্ষ্যংছড়িতে ৪ জনসহ মোট ১৩ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। জেলার কোন এলাকায় প্রবাসী আসছে সে বিষয়ে আমরা কড়া নজর রাখছি। আমারা স্বাস্থ্য বিভাগের টিম করোনা ভাইরাস মোকাবিলায় আইসোলেশন ইউনিট নিয়ে সর্বদা প্রস্তুত আছি।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড