• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা আতঙ্কে পঞ্চগড়ে বিয়ে বন্ধ করলেন ইউএনও

  পঞ্চগড় প্রতিনিধি

২১ মার্চ ২০২০, ১১:২০
বিয়ে বন্ধ
বিয়ে বাড়িতে পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় একটি বিয়ে বন্ধ করেন উপজেলা নির্বাহী অফিসার (ভার.) মো. মাসুদুল হক। এ ঘটনায় অর্থ দণ্ডাদেশ প্রদান করেন তিনি।

শুক্রবার (২০ মার্চ) সন্ধ্যায় তেঁতুলিয়া উপজেলার ২ নম্বর তীরনইহাট ইউনিয়নের দৌলতপাড়ায় এ ঘটনা ঘটে। 

জানা যায়, বিবাহ পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানে প্রায় শতাধিক লোকের সমাগম করে প্রীতিভোজ অনুষ্ঠানের আয়োজন করেছিল কন্যার বাবা আবু তাহের। সরকারি আদেশ অমান্য করে জীবন বিপন্নকারী করোনা ভাইরাস বিস্তারের সম্ভাবনা তৈরি করার দায়ে তাকে অর্থদণ্ড প্রদান করা হয় এবং অনুষ্ঠান বন্ধ করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার (ভার.) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মাসুদুল হক এ দণ্ডাদেশ প্রদান করেন। সেই সঙ্গে আজ শনিবার (২১ মার্চ) বরের বাড়িতে জনসমাগম করে বউ ভাতের আয়োজন বন্ধ করতে নির্দেশনা প্রদান করেন তিনি। 

এ সময় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মো. রফিকুল ইসলাম এবং তেঁতুলিয়া মডেল থানার এএসআই নব কুমার রায়সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন। 

আরও পড়ুন : শাহজাদপুরে দুর্লভ হরিয়াল পাখি উদ্ধার

উল্লেখ্য, নোবেল করোনা ভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ায় দেশের মানুষের স্বাস্থ্য ঝুঁকির কথা বিবেচনা করে সরকারি নির্দেশনা অনুযায়ী সকল প্রকার সামাজিক অনুষ্ঠান ও গণজমায়েত স্থগিত করা হয়েছে। সংশ্লিষ্ট সকলকে সভা, সমাবেশ, ওরস, ওয়াজ মাহফিল, কীর্তন, মেলা, বিয়ে, সামাজিক অনুষ্ঠান ইত্যাদির মাধ্যমে গণজমায়েত থেকে বিরত থাকার জন্য মাইকে প্রচারসহ ইউনিয়ন পরিষদ সমূহকে নির্দেশনা প্রদান করা হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড