• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় ইউএনও-এসিল্যান্ডের পৃথক অভিযানে জরিমানার হিড়িক

  কুলাউড়া প্রতিনিধি

২১ মার্চ ২০২০, ০০:০০
কুলাউড়ায় ইউএনও-এসিল্যান্ডের পৃথক অভিযানে জরিমানার হিড়িক
কুলাউড়ায় ইউএনও-এসিল্যান্ডের পৃথক অভিযান (ছবি : দৈনিক অধিকার)

মহামারি করোনা ভাইরাসে (কোভিড-১৯) বিশ্বব্যাপী এগারো হাজারের অধিক লোকের প্রাণহানি ঘটেছে। এবার প্রাণঘাতী ভাইরাসটি থাবা বসিয়েছে বাংলাদেশেও। এমন পরিস্থিতিতে করোনা আতঙ্কের সুযোগে মৌলভীবাজারের কুলাউড়ায় বেশি দামে পেঁয়াজ বিক্রি, মূল্য তালিকা না রাখা ও হোম কোয়ারেন্টাইন ভঙ্গের বিরুদ্ধে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২০ মার্চ) সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত উপজেলার ভাটেরা, রবিরবাজার ও বরমচাল এলাকায় ইউএনও ও এসিল্যান্ড কর্মকর্তারা পৃথকভাবে অভিযানটি পরিচালনা করেন।

এ সময় কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী এবং কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান ভাটেরা, বরমচাল এলাকায় ও কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম খান রবিরবাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অভিযানে ভাটেরা এলাকায় বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় ভাটেরা ট্রেডার্সকে ৫০ হাজার টাকা এবং একই স্থান ও বরমচাল এলাকার আরও ৬ প্রতিষ্ঠানকে মোট ৮৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ দিকে রবিরবাজার এলাকায় বেশি দামে পেঁয়াজ বিক্রি ও মূল্য তালিকা না রাখায় মুহিত দেবকে ৫ হাজার, মাসুক মিয়াকে ৫ হাজার, জাহিদ মিয়াকে ৫ হাজার, হারুনুর রশীদকে ৫ হাজার, শমরেন্দ্রকে ৫ হাজার, জয়নাল মিয়াকে ৮ হাজার, আব্দুর নুরকে ৫ হাজার, বিমর দেবকে ১০ হাজার, কামাল মিয়াকে ৮ হাজার ও ফয়েজ উদ্দিনকে ৬ হাজারসহ মোট ৬২ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে হোম কোয়ারেন্টাইন ভঙ্গ করে চৌধুরী বাজার এলাকায় বরমচাল ইউনিয়নের দুবাই ফেরত আব্দুস সামাদ শ্বশুরবাড়িতে যাওয়ায় ১০ হাজার টাকা জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম খান।

আরও পড়ুন : করোনা আতঙ্কে মেয়েকে বিয়ে দিয়ে ফেঁসে গেলেন বাবা!

অভিযানে ইউএনও ও সহকারী কমিশনারকে (ভূমি) কুলাউড়া থানার পুলিশ সার্বিকভাবে সহযোগিতা করে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড