• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গফরগাঁওয়ে নদীতে ডুবে বৃদ্ধার মৃত্যু

  ময়মনসিংহ প্রতিনিধি

২০ মার্চ ২০২০, ২২:৩৬
হাসপাতাল
নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মমেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় নদীতে ডুবে আমেনা খাতুন (৮০) নামে মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

শুক্রবার (২০ মার্চ) দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (১৯ মার্চ) রাতের কোনো এক সময় উপজেলার পাগলা থানাধীন বড় বড়াই গ্রামের বাড়ির পাশের সুতিয়া নদীতে পড়ে তার মৃত্যু হয়।

নিহত আমেনা খাতুন  বড় বড়াই গ্রামের মৃত ইব্রাহীম খলিলের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, আমেনা খাতুন বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন। বাড়িতে তিনি একা ঘরে থাকতেন পাশাপাশি সবসময় দরজা খোলা রেখে ঘুমাতেন। প্রায়সময়ই কাউকে কিছু না বলে তিনি বাড়ি থেকে বের হয়ে যেতেন। বৃহস্পতিবার রাতেও তিনি দরজা খোলা রেখে ঘুমান। পরে গভীর রাতে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি।

পরদিন শুক্রবার ভোরে পরিবারের লোকজন আমেনা খাতুনকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। পরে দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ির পাশের সুতিয়া নদীতে আমেনা খাতুনের লাশ ভাসতে দেখলে স্থানীয়রা থানায় খবর দেয়। একপর্যায়ে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে।

আরও পড়ুন : নামাজরত অবস্থায় ছেলের এলোপাতাড়ি কোপে জীবন গেল মায়ের

বিষয়টি নিশ্চিত করে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান দৈনিক অধিকারকে জানান, ‘খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতহাল ও ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে বিষয়টিতে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড