• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে আট ব্যবসায়ীকে জরিমানা

  শরীয়তপুর প্রতিনিধি

২০ মার্চ ২০২০, ১৯:২৯
জেলা
অভিযান পরিচালনা করছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের শরীয়তপুর জেলা (ছবি : দৈনিক অধিকার)

প্রবাসী অধ্যুষিত শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় করোনা আতঙ্কে বেড়েছে নিত্যপ্রয়োজনীয় পণ্যের চাহিদা। এসব পণ্য ক্রয়ের জন্য দোকানে ভিড় করছে সাধারণ মানুষ। আর এই সুযোগে চাল ডাল পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের অতিরিক্ত দর হাঁকাচ্ছেন কিছু অসাধু ব্যবসায়ী।

এমন পরিস্থিতিতে শুক্রবার (২০ মার্চ) বিশেষ অভিযান পরিচালনা করছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের শরীয়তপুর জেলা কার্যালয়। নড়িয়া উপজেলার ভোজেস্বর, নড়িয়া, ঘড়িষার ও চাকধ বাজারে। অভিযানে দ্রব্যমূল্য বৃদ্ধিসহ বিভিন্ন অপরাধে আট ব্যবসায়ীকে মোট ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মধ্যে ভোজেশ্বর বাজারের মেসার্স মাহবুব স্টোর ও মেসার্স দিলিপ স্টোরকে দুই হাজার করে মোট চার হাজার টাকা, নড়িয়া বাজারের মেসার্স মোসলেম স্টোরকে এক হাজার টাকা, ঘড়িষার বাজারের মেসার্স রাসেল এন্টারপ্রাইজকে পাঁচ হাজার, মেসার্স আলী স্টোরকে দুই হাজার, চাকধ বাজারের মেসার্স রায়হান স্টোরকে এক হাজার, মেসার্স শ্যামল স্টোরকে এক হাজার এবং মেসার্স রণজিৎ স্টোরকে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি দ্রব্যমূল্য নিয়ে কারসাজি করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করা হয়েছে।

আরও পড়ুন : জনসমাগম রোধে নরসিংদীতে বিশেষ অভিযান

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুজন কাজীর নেতৃত্বে পরিচালিত এই অভিযানে উপস্থিত ছিলেন, ক্যাব-শরীয়তপুরের সভাপতি বিল্লাল হোসেন খান ও জেলা পুলিশের একটি টিম।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড