• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে বন্ধ হয়নি আনন্দ মেলা, ১ জনের মৃত্যু

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২০ মার্চ ২০২০, ১৫:৪৯
বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (ছবি : দৈনিক অধিকার)

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সরকার দেশের সকল বাণিজ্য মেলা, মেলা, শিক্ষা প্রতিষ্ঠান, কোচিং সেন্টার, কমিউনিটি সেন্টার ও পার্টিসহ সকল কার্যক্রম বন্ধ করার ঘোষণা দিয়েছে। সে আদেশকে উপেক্ষা করে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ডাঙ্গীবাজার সংলগ্ন গোয়ালকারী গ্রামে রাস্তার পাশের মেলা এখনো চলমান রয়েছে।

সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার ঘোষণার পাশাপাশি বৃহস্পতিবার (১৯ মার্চ) রাতে জেলা প্রশাসকের জরুরি বিজ্ঞপ্তিতে বলেছেন, একমাত্র প্রয়োজনীয় কাজে ছাড়া বাড়ির বাইরে না বের হওয়ার জন্য। এরপরও প্রশাসনের নাকের ডগায় এই মেলা চলছে অদৃশ্য শক্তিতে। 

শুক্রবার (২০ মার্চ) দুপুর ১২টায় আনন্দ মেলায় আকাশ (২৭) নামে এক যাত্রা অভিনয় করা জোকারের মৃত্যু হয়েছে। আকাশের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার জামিনবাড়ী গ্রামে। সে মুস্তাহাব আলীর ছেলে। 

প্রত্যক্ষদর্শীদের বরাতে বালিয়াডাঙ্গী থানার এসআই খায়রুজ্জামান জানান, সকালে নাস্তা শেষ করে বসেছিলেন আকাশ। পরে তার শরীর খারাপ হলে মেলার লোকজন তাকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানেই তার মৃত্যু হয়। 

তবে জোকারের মৃত্যুর সঠিক কারণ তদন্ত করছে পুলিশ বলে জানান বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান। 

এ দিকে, জোকারের মৃত্যুকে ঘিরে এলাকায় শুরু হয়েছে আতঙ্ক। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্নভাবে প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। 

আরও পড়ুন : ঈশ্বরদীতে ঊর্ধ্বমুখী নিত্যপণ্যের বাজার, চার ব্যবসায়ীকে জরিমানা

ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম মুঠোফোনে জানান, উপজেলা নির্বাহী অফিসারকে মেলা ভাঙার জন্য কঠোর নির্দেশনা প্রদান করার পরও কেন মেলা বন্ধ হয়নি সে বিষয়ে খোঁজ নিচ্ছি। তাছাড়া মেলায় জোকারের মৃত্যুর কারণ খতিয়ে দেখবে প্রশাসন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড