• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোম্পানীগঞ্জে চোর ও ইয়াবা কারবারিসহ গ্রেপ্তার ৪

  কোম্পানীগঞ্জ প্রতিনিধি, নোয়াখালী

২০ মার্চ ২০২০, ১৪:২৯
গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত চার আসামি (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ মোটরসাইকেল চোর, ইয়াবা কারবারি ও ওয়ারেন্টভুক্ত আসামিসহ মোট চারজনকে আটক করেছে।

শুক্রবার (২০ মার্চ) দুপুরে আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে, বৃহস্পতিবার (১৯ মার্চ) রাতে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার এসআই মাহফুজুর রহমান জানান, উপজেলার সিরাজপুর ইউনিয়নের চাবিটা বাজারে চোরাই মোটরসাইকেল বিক্রি করতে আসলে চোর চক্রের হোতা আবদুর রহমান রিপন প্রকাশ দুলালকে (২৬) গ্রেপ্তার করে পুলিশ। সে নোয়াখালীর সদর উপজেলার এজবালিয়া ইউনিয়নের ছকিনার বাড়ির রফিক উল্যার ছেলে।

অপর দিকে, উপজেলার চরফকিরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড থেকে ইয়াবাসহ ওমর ফারুক সাদ্দামকে (৩০) গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৬ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। সে দীর্ঘদিন থেকে রাজমিস্ত্রী পেশার আড়ালে ইয়াবা কারবার করে আসছিল।

আরও পড়ুন : নওগাঁয় নার্সদের অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

এছাড়াও নাশকতা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি জহিরুল ইসলাম স্বপনকে (২৮) উপজেলার মুছাপুর ইউনিয়ন থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জান্য পুলিশ। সে একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আব্দুল হালিমের ছেলে। গ্রেপ্তারকৃত অপর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মহি উদ্দিন খোকন (৩০)। সে উপজেলার সিরাজপুর ইউনিয়নের মৃত হানিফ মিয়ার ছেলে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড