• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুক্তাগাছায় অপহরণের ৫ দিন পর অপহৃতকে ঢাকা থেকে উদ্ধার

  ময়মনসিংহ প্রতিনিধি

২০ মার্চ ২০২০, ১৩:৩৯
মুক্তাগাছা থানা
মুক্তাগাছা থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের মুক্তাগাছায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে অপহরণের ৫ দিন পর রাজধানীর বংশাল এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৯ মার্চ) বেলা ১১টার দিকে বংশাল এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। 

স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মুক্তাগাছার কুমারগাতার সত্রাশিয়া গ্রামের নবম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে বিয়ের প্রস্তাব দেওয়ার পাশাপাশি প্রতিদিন পথে বিরক্ত করত একই এলাকার মোখলেছুর রহমানের ছেলে বখাটে নেশাগ্রস্ত জাফর। কিন্তু নেশাগ্রস্ত জাফরের কাছে কিছুতেই বিয়ে দিতে রাজি ছিল না ওই ছাত্রীর বাবা-মা। এ নিয়ে বিভিন্ন সময় বাড়িতে ঢুকে স্কুলছাত্রীর মাকে মারধরও করত বখাটে জাফর। এর পরও মেয়ের বিয়েতে রাজি হননি তারা।

পরবর্তী সময়ে গত শনিবার (১৪ মার্চ) রাত ২টার দিকে জাফর তার কয়েকজন সহযোগীকে নিয়ে ওই স্কুলছাত্রীর বাড়িতে হামলা চালায়। এ সময় ঘরের টিনের বেড়া কেটে ঢুকে তার বাবা ও মাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। একপর্যায়ে বখাটেদের হাত থেকে বাঁচতে স্কুলছাত্রী বাড়ির পাশে পুকুরে ঝাঁপ দিলে তাকে ধরে আনা হয়। এ সময় স্কুলছাত্রী যেতে রাজি না হলে তাকে ব্যাট দিয়ে পিটিয়ে এমনকি ব্যাটের আঘাতে দাঁত ভেঙে গেলেও রক্তাক্ত অবস্থায় তুলে নিয়ে যায় বখাটে জাফর ও তার লোকজন। 

এ ঘটনার পর স্কুলছাত্রীর বাবাকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং থানায় অভিযোগ দেওয়া হয়। 

আরও পড়ুন : ঝিনাইদহে মসজিদ ভাঙার অভিযোগে ২ জন গ্রেপ্তার

মুক্তাগাছা থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ‘প্রযুক্তির সহায়তায় অনেক চেষ্টার পর ঢাকার বংশাল এলাকা থেকে বংশাল থানা পুলিশের মাধ্যমে মেয়েটিকে উদ্ধার করা হয়েছে।’ 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড