• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে হোম কোয়ারেন্টাইনে ৯৭ জন

  কুড়িগ্রাম প্রতিনিধি

২০ মার্চ ২০২০, ১২:৩৪
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : ফাইল ফটো)

কুড়িগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন করে বিদেশফেরত ৬৭ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ পর্যন্ত মোট ৯৭ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ইতোমধ্যে হোম কোয়ারেন্টাইন শেষ করেছেন ১২ জন। 

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, হোম কোয়ারেন্টাইনে নতুন করে যোগ হওয়া ৬৭ জনের মধ্যে উলিপুরে ৫০ জন, ভুরুঙ্গামারীতে ১১ জন, সদর উপজেলায় ৪ জন এবং চিলমারীতে ২ জন।

জেলা পুলিশ সূত্র জানায়, এ পর্যন্ত সৌদি আরব, ইতালি, চীন, সিঙ্গাপুর, মালয়েশিয়া ও ভারতসহ বিভিন্ন দেশ থেকে আসা বিদেশফেরতের সংখ্যা ৫৬৯ জন।

সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান বলেন, কুড়িগ্রামে এখন পর্যন্ত কোভিড-১৯ করোনা ভাইরাসের অস্তিত্ব মেলেনি। তবে প্রবাসীদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। 

আরও পড়ুন : যশোরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

এই বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বলেন, ইমিগ্রেশন সূত্রে প্রবাসীদের একটি তালিকা পাওয়া গেছে। পুলিশ বাড়ি বাড়ি গিয়ে বিদেশফেরতদের হোম কোয়ারেন্টাইনে থাকাতে বাধ্য করছে। হোম কোয়ারেন্টাইন না মানার অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড