• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাগুরায় ১৩৮ প্রবাসী হোম কোয়ারেন্টাইনে

  মাগুরা প্রতিনিধি

২০ মার্চ ২০২০, ১২:১২
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : ফাইল ফটো)

মাগুরায় কাতার, সৌদি আরব, দুবাই, মালয়েশিয়া, কুয়েত, ইতালি, বাহরাইন ও সিঙ্গাপুর ফেরত ১৩৮ জনকে হোম কোয়ারেন্টাইনে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাদের প্রত্যেকের বাড়িতে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। 

তাদের মধ্য মাগুরা সদরে ৮০ জন, শালিখা উপজেলায় ৩৮ জন, শ্রীপুরে ৪ জন এবং মোহাম্মদপুরে ১৪ জন রয়েছেন। এদের কারও মধ্যে কোনো করোনা ভাইরাসের লক্ষণ এখন পর্যন্ত দেখা যায়নি। 

এ বিষয়ে মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা জানান, আমরা একটি টিম গঠন করেছি। যারা বিদেশ থেকে বাড়িতে আসছে আমরা তাদের ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দিয়েছি। জেলাবাসীর জন্য আমরা একটি ভিডিও বার্তার মাধ্যমে সবাইকে সর্তক থাকার আহ্বান জানিয়েছি। এখন পর্যন্ত যারা হোম কোয়ারেন্টাইনে আছে তাদের শরীরে কোনো ধরনের করোনার লক্ষণ পাওয়া যায়নি। 

আরও পড়ুন : নন্দীগ্রামে কোয়ারেন্টাইন অমান্য করায় প্রবাসীকে জরিমানা

এছাড়া মাগুরার প্রত্যেক উপজেলায় কোয়ারেন্টাইন সেন্টার খোলা হয়েছে। জেলা সদরে ১০ শয্যার এবং তিন উপজেলায় ৫ শয্যার আইসোলেশন সেন্টার খোলা হয়েছে বলেও জানান তিনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড