• মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে ২ প্রবাসীর বিয়ে বন্ধ, ৩ জনকে জরিমানা

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৯ মার্চ ২০২০, ২২:০৩
ভ্রাম্যমাণ
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জে হোম কোয়ারেন্টাইনে না থাকায় ৩ যুবককে জরিমানা এবং দুইজন প্রবাসীর বিয়ে বন্ধ করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৯ মার্চ) সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকারের নেতৃত্বে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

অভিযান পরিচালনাকারী বন্দরের ইউএনও শুক্লা সরকার বলেন, ধামগড় ইউনিয়নের বাসিন্দা জর্ডান প্রবাসী (৩২) এক ব্যক্তিকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। ওই ব্যক্তি গত ১৭ মার্চ দেশে ফিরেছেন বলে জানা গেছে। সে বিদেশ থেকে এসে এলাকায় ঘোরাঘুরি করছিল।

তিনি আরও জানান, গত বুধবার (১৮ মার্চ) কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া এলাকার দুবাইফেরত এক যুবকের হোম কোয়ারেন্টাইনে থাকার কথা থাকলেও তাকে বাসায় পাওয়া যায়নি। বাড়িতে ফিরলে পরে ওই প্রবাসীর নামে ৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়।

শুক্লা সরকার আরও বলেন, একই দিন সকালে একই উপজেলার মুছাপুর ইউনিয়নের বারপাড়া এলাকায় এক প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এবং মালয়েশিয়া প্রবাসী আরেক যুবকের বিয়ের আয়োজন বন্ধ রাখার নির্দেশ দেন। 

আরও পড়ুন : ‘কোয়ারেন্টাইন’ থেকে পালিয়ে মাছ বিক্রি

অপরদিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ডে ১৪ মার্চ সৌদিফেরত প্রবাসী যুবকের বিয়ের আয়োজন বন্ধ করা হয়। তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশও দেন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড