• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহী থেকে দূরপাল্লার যাত্রীবাহী বাস চলাচল বন্ধ

  রাজশাহী প্রতিনিধি

১৯ মার্চ ২০২০, ২১:২৪
টার্মিনাল
রাজশাহীতে অবস্থিত ঢাকা বাস টার্মিনাল (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহী থেকে ঢাকা, কক্সবাজার ও চট্টগ্রামসহ দূরপাল্লার যাত্রীবাহী বাস বন্ধের ঘোষণা দেওয়া হয়েছে।

করোনা ভাইরাসের প্রকোপ ঠেকাতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন রাজশাহী জেলা বাস মালিক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মতিউল হক টিটো ও রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী। 

তবে রাজশাহী বিভাগের আন্তঃজেলা রুটের বাসগুলোর চলাচল স্বাভাবিক আছে।

বাস মালিক সমিতির নেতা মতিউল হক টিটো জানান, করোনা ভাইরাস প্রতিরোধে এই ব্যবস্থা নেওয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুর থেকে দূরপাল্লার বাস বন্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত রাজশাহী থেকে ঢাকা, বরিশাল, সিলেট ও চট্টগ্রামসহ বিভিন্ন রুটের বাস চলাচল বন্ধ থাকবে। তবে রাজশাহী বিভাগের জেলাগুলোর মধ্যকার বাস চলাচল করছে। পরবর্তীকালে সরকারের কোনো সিদ্ধান্ত আসলে তা বাস্তবায়ন করা হবে বলে জানান তিনি।

আরও পড়ুন :বিদ্যালয়ে ঢুকে প্রধান শিক্ষককে মারধর

এ দিকে রাজশাহীতে অবস্থিত ঢাকা বাস টার্মিনাল দুপুরের পর থেকে পুরো বন্ধ করে দেওয়া হয়েছে। সেখানে ঢাকা-রাজশাহী রুটের কোনো বাস নেই। রাস্তা পুরো ফাঁকা। কাউন্টারগুলো বন্ধ করে রাখা হয়েছে। যারা অগ্রিম টিকিট নিয়েছিলেন তাদের টিকিটের মূল্য ফিরিয়ে দেওয়া হচ্ছে। বিকাল চারটায় দেখা গেছে, রাজশাহী থেকে বগুড়া, জয়পুরহাট ও পাবনাসহ রাজশাহী বিভাগের আন্তঃজেলা বাসগুলো নিজ নিজ গন্তব্যের দিকে ছেড়ে যাচ্ছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড