• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে ৩ লাখ পিস ইয়াবা উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি

১৯ মার্চ ২০২০, ২০:৩১
টেকনাফ
সংবাদ সম্মেলন (ছবি : সংগৃহীত)

কক্সবাজারের টেকনাফের নাফ নদীর কিনারা থেকে ৩ লাখ ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকালে বিজিবি ব্যাটালিয়ন-২ এর সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক লে. কর্নেল ফয়সল হাসান খান (পিএসসি)। 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- বিজিবির উপঅধিনায়ক মেজর রুবাইয়াৎ কবীর ও অপারেশন মেজর রুহুল আসাদ প্রমুখ।   

ফয়সল হাসান খান জানান, বৃহস্পতিবার ভোররাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়ার কেয়ারি ঘাট এলাকার নাফ নদীতে টহল দিচ্ছিল বিজিবির একটি দল। এ সময় মিয়ানমার থেকে সাঁতরে তিনজন পাচারকারী নাফ নদী পেরিয়ে ইয়াবার একটি চালান টেকনাফে নিয়ে আসেন। এ সময় বিজিবির সদস্যরা সেখানে অভিযান পরিচালনা চালায়।

তিনি আরও জানান, এতে বিজিবি তাদের থামানোর সংকেত দেয়। এতে তারা তিনটি বস্তা ফেলে অন্ধকারে কেওরা বাগানের দিকে ঢুকে যায়। পরে ইয়াবা পাচারকারীদের ফেলে যাওয়া বস্তাগুলো উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বস্তা থেকে ৩ লাখ ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন : বরিশালে কোয়ারেন্টাইনের বাইরে ১০ হাজার প্রবাসী 

বিজিবির এ কর্মকর্তা আরও জানান, উদ্ধার করা ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। পরে সংশ্লিষ্টদের উপস্থিতিতে এগুলো ধ্বংস করা হবে।

ওডি/এমআরকে 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড