• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে কোয়ারেন্টাইনের বাইরে ১০ হাজার প্রবাসী

  বরিশাল ব্যুরো

১৯ মার্চ ২০২০, ২০:১৭
করোনা
করোনা ভাইরাস (ছবি : সংগৃহীত)

বরিশালে চলতি মাসের গত ১৯ দিনে বরিশাল বিভাগের প্রায় ১০ হাজার ৩০৩ জন প্রবাসী দেশে ফিরেছেন। এর মধ্যে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন মাত্র ৪০৭ জন।

বাকি প্রায় ১০ হাজার প্রবাসীর হদিস পাচ্ছে না বরিশাল বিভাগীয় প্রশাসন। তবে সবাইকে খুঁজে বের করে কোয়ারেন্টাইনে ফেরানোর চেষ্টা চলছে বলে জানিয়েছেন বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী।

বৃহস্পতিবার (১৯ মার্চ) বিভাগের সকল জেলা ও উপজেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও জনপ্রতিনিধিদের ভিডিও কনফারেন্সে এ কথা জানান তিনি।

এ সময় প্রবাস ফেরতদের কোয়ারেন্টাইন নিশ্চিত করতে পুলিশ সদস্যদের করণীয় কি রয়েছে তা অবহিত করতে জেলা ও থানা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্স করেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম।

বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী জানান, বরিশালে বিভিন্ন দেশ থেকে গত ১ মার্চ থেকে প্রায় ১০ হাজার ৩০৩ জন প্রবাসী দেশে ফিরেছেন। গোয়েন্দা পুলিশের দেওয়া তালিকা অনুযায়ী এ পর্যন্ত ৪০৭ জনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করেছে।

আরও পড়ুন : শাবিপ্রবি শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ

বাকিদের খুঁজে পেতে বিভাগের ৬ জেলা ও ৪০ উপজেলা প্রশাসন কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন বিভাগীয় কমিশনার।

এ দিকে পুলিশের করণীয় বিষয়ে ভিডিও কনফারেন্সে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের দিক-নির্দেশনা দেন রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম।

ওডি/এমআরকে

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড