• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে হোটেল-ক্লাবে সকল অনুষ্ঠান বন্ধের নির্দেশ

  চট্টগ্রাম প্রতিনিধি

১৯ মার্চ ২০২০, ১৮:৫৯
চট্টগ্রাম নগরী
চট্টগ্রাম নগরী (ছবি : দৈনিক অধিকার)

করোনা ভাইরাস প্রতিরোধে চট্টগ্রাম নগরীর হোটেল, ক্লাব, রেস্টুরেন্ট ও বিভিন্ন কমিউনিটি সেন্টারে সব ধরনের সামাজিক ও পারিবারিক অনুষ্ঠান এবং সভা সেমিনার আয়োজনে নিষেধাজ্ঞা জারি করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

বৃহস্পতিবার (১৯ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিধিনিষেধের কথা জানিয়েছে সিএমপি।

এতে বলা হয়, চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন হোটেল, ক্লাব ও কমিউনিটি সেন্টারের মালিকদের পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জনসমাগম হতে পারে এরকম কোনো সামাজিক অনুষ্ঠানের জন্য বুকিং নেওয়া যাবে না। দেশ ও জাতির স্বার্থে অত্র নিষেধাজ্ঞা মেনে চলার জন্য প্রেস বিজ্ঞপ্তিতে সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

সিএমপির জনসংযোগ কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক এ নিষেধাজ্ঞা জারির বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বুধবার (১৮ মার্চ) সিএমপির আরেক সংবাদ বিজ্ঞপ্তিতে চট্টগ্রামের সকল বিনোদন স্পটসমূহে জনসমাগমসহ সকল প্রকার জমায়েত নিষিদ্ধ করেছে সিএমপি। এতে করে চট্টগ্রামের সকল পার্ক, সি-বিচ, সিআরবি, জাম্বুরী পার্ক, নেভালসহ জনসমাগম হয় এসব এলাকায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন : হাটহাজারীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

এ দিকে জনসমাগমের ওপর সকল ধরনের নিষেধাজ্ঞা আরোপ করা হলেও নির্বাচনী প্রচারণার ওপর সেরকম কোনো আদেশ জারি করেনি প্রশাসন। নির্বাচন কমিশনের ৩/৪ জন নিয়ে প্রচারণা চালানোর নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে প্রার্থীরা আগের মতোই তাদের প্রচারাভিযান চালিয়ে যাচ্ছেন। এতে করে জনমনে কিছুটা ভীতিও কাজ করছে বলে নগরবাসীর দাবি।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড