• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবাধে ঘোরাফেরা : ইতালিফেরত যুবককে জরিমানা

  সাতক্ষীরা প্রতিনিধি

১৯ মার্চ ২০২০, ১৮:২৬
করোনা
ইতালিফেরত যুবককে জরিমানা (ছবি : সংগৃহীত)

সাতক্ষীরায় হোম কোয়ারেন্টাইনের শর্ত ভঙ্গ করে অবাধে ঘোরাফেরা করায় মাহিদুর রহমান নামে এক যুবককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকালে জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে এ জরিমানা করেন।

মাহিদুর রহমান সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের হাজিপুর গ্রামের বাসিন্দা। তিনি সম্প্রতি ইতালি থেকে দেশে ফিরেছেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন জানান, করোনা ভাইরাস প্রতিরোধে বিদেশফেরত ব্যক্তিদের বাধ্যতামূলকভাবে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হলেও মাহিদুর রহমান তা না মেনে প্রকাশ্যে ঘোরাফেরা করেছিলেন। এ কারণে তাকে দণ্ডবিধি ১৮৬০ এর আলোকে ৩০ হাজার টাকা জরিমানা এবং ১৪ দিন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকার কঠোর নির্দেশ দেওয়া হয়। একইসঙ্গে এলাকাবাসীকেও বিদেশফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতের জন্য সতর্ক করা হয়।

আরও পড়ুন : সিরাজগঞ্জে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

তিনি আরও জানান, জেলা ম্যাজিস্ট্রেট এসএম মোস্তফা কামালের নির্দেশে জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে এবং হোম কোয়ারেন্টাইন অমান্যকারীদের বিরুদ্ধে ভবিষ্যতে আরও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এমআরকে

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড