• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোয়ালখালীতে ১০ শয্যার করোনা কর্নার

  বোয়ালখালী প্রতিনিধি, চট্রগ্রাম

১৯ মার্চ ২০২০, ১৫:০৩
বোয়ালখালী
বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস মোকাবেলার জন্য ১০ শয্যার করোনা কর্নার প্রস্তুত করা হয়েছে। করোনা মোকাবেলায় বিদেশ ফেরত রোগীদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিচ্ছে ডাক্তাররা।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে দেখা যায়, হাসপাতালের নতুন ভবনের তিনটি কেবিনের ৬টি বেড ও জেনারেল ওয়ার্ডের ৪টি বেড প্রস্তুত রাখা হয়েছে। জনসচেতনতামূলক পোস্টার, লিফলেট দেয়া হয়েছে হাসপাতাল প্রাঙ্গণে।

এদিকে এ পর্যন্ত বিদেশ ফেরত তিন জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তাদের মধ্যে করোনার কোনো লক্ষণ না থাকলেও এটি সর্তকতামূলক বলে অভিহিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

আরও পড়ুন : রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের অগ্রগতিতে রাশিয়ার সন্তুষ্টি

বোয়ালখালীর স্বাস্থ্য কমপ্লেক্সর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জিল্লুর রহমান জানান, আমরা ১০টি বেড নিয়ে প্রস্তুত। এছাড়া বিশেষ ডেস্ক কাজ করছে সেবা দেয়ার জন্য। এ পর্যন্ত বিদেশ ফেরত তিনজন নিজেদের পরীক্ষা করিয়ে নিতে এসেছেন হাসপাতালে। তাদের কেউ করোনাভাইরাস বহন করছে না। তবে সতর্কতার জন্য তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলেছি। তারা তিনজনই ভাল আছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড