• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা শনাক্ত করতে গিয়ে মিলল অবৈধ পণ্য

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১৭ মার্চ ২০২০, ১৬:৫০
করোনা ভাইরাস
জব্দকৃত ভারতীয় পণ্য (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গায় ভারত থেকে আসা পণ্যবাহী ট্রেনের চালক ও গার্ডের করোনা ভাইরাস চেক করার সময় ভারতীয় বিপুল পরিমাণ সিগারেট ও মোবাইল ফোন জব্দ করেছে বিজিবি।

মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে দর্শনা সীমান্তে বিজিবির ডগ স্কোয়াডের তল্লাশিতে এই অবৈধ ভারতীয় মালামাল উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গাস্থ ৬ বিজিবির পরিচালক খালেকুজ্জামান জানান, মঙ্গলবার দর্শনা সীমান্ত দিয়ে ভারত থেকে পণ্যবাহী একটি ট্রেন বাংলাদেশে প্রবেশ করে। ট্রেনটি সীমান্ত পার হয়ে আসলে করোনা ভাইরাস শনাক্তকারী মেডিকেল ক্যাম্পের কর্তব্যরত ৩ সদস্যের একটি মেডিকেল টিম পণ্যবাহী ট্রেনের চালক ও গার্ডের করোনা ভাইরাস শনাক্তের কাজ শুরু করে।

এ সময় আইসিপি সীমান্ত চেকপোস্টের বিজিবির ডগ স্কোয়াড চিৎকার শুরু করে। ডগ স্কোয়াডের পরিচালক বিজিবি সদস্য বুঝতে পেরে ট্রেনের দিকে ডগকে নিয়ে যায়। ডগ ট্রেনের চাকার ওপর সিগারেটের কার্টুন দেখিয়ে দেয়।

আরও পড়ুন : মুজিববর্ষে গোপালগঞ্জে বিশেষ বাস সার্ভিস

এরপর দর্শনা কোম্পানি কমান্ডার জহির উদ্দিন বাবরের নেতৃত্বে বিজিবি সদস্যরা ট্রেনটিতে তল্লাশি চালায়। এ সময় ট্রেনে তল্লাশি চালিয়ে ১০৮ কার্টুন ভারতীয় সিগারেট ও ১০টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করে। পরে এগুলো চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন সদরে নেওয়া হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড