• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামের ডিসির শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের মানববন্ধন

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৬ মার্চ ২০২০, ২২:১৭
মানববন্ধন
মানববন্ধনে সাংবাদিকগণ (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রামের সাংবাদিক আরিফুল ইসলামকে নির্যাতনের প্রতিবাদ ও মিথ্যা মামলা প্রত্যাহারসহ অভিযুক্তদের বিরুদ্ধে চাকরীচ্যুত করে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ মার্চ) দুপুর ১২টায় জেলা শহরের চৌরাস্তায় এ কর্মসূচি পালন করেন জেলার কর্মরত সাংবাদিকরা।

ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে প্রেসক্লাবের সহসভাপতি জাকির মোস্তাফিজ মিলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু তোরাব মানিক, একুশে টিভির প্রতিনিধি জসিম উদ্দীন, সময় টেলিভিশনের প্রতিনিধি জিয়াউর রহমান বকুল, জিটিভির প্রতিনিধি এমদাদ হোসেন ভুট্টু, সাংবাদিক ফজলে ইমাম বুলবুল, বাংলাভিশন প্রতিনিধি খোদা বকশ ডাবলু, সমকাল ও দীপ্ত টিভির সামসুজ্জোহা, জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রোড প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল করিম, সাবেক ক্রীড়া অফিসার আবু মহিউদ্দীন ও নাগরিক সমাজের প্রতিনিধি মাসুদ আহম্মেদ সুবর্নসহ জেলার গণমাধ্যম কর্মীরা।

মানববন্ধনে বক্তারা বলেন- ক্ষমতার অপব্যবহার করে যেভাবে আরিফুল ইসলামকে নির্যাতন করা হয়েছে তা কোনোভাবেই কাম্য নয়। অবিলম্বে অপসারিত ডিসি সুলতানা পারভীন ও নাজিম উদ্দিনসহ অভিযুক্তদের বিরুদ্ধে মাদক আইন ও ফৌজদারি আইনে গ্রেপ্তার করে ব্যবস্থা নেওয়া না হলে আরও কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন তারা। সেই সঙ্গে সারা দেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ জানিয়ে দোষীদের বিচার দাবি করেন নেতারা।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড