• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে আরও ২৯ জন কোয়ারেন্টাইনে

  ঝিনাইদহ প্রতিনিধি

১৬ মার্চ ২০২০, ১৩:২৩
ঝিনাইদহ
কোয়ারেন্টাইন (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহের মহেশপুরে নতুন করে বিদেশ ফেরতসহ আরও ২৯ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের মধ্যে বিদেশফেরত ও তাদের পরিবারের সদস্য রয়েছে।

এ নিয়ে এখন পর্যন্ত জেলায় বিদেশফেরত ৪১ জনসহ মোট ২১০ জনকে রাখা হলো হোম কোয়ারেন্টাইনে। নিয়মিত স্বাস্থ্য সহকারীদের তত্ত্বাবধানে তাদের নজরদারিতে রাখার কথা বলা হলেও বাস্তবে তা হচ্ছে না।

অন্য দিকে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশে জেলা প্রশাসককে সভাপতি ও সিভিল সার্জনকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে।

করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, কোয়ারেন্টাইনে রাখা কারও শরীরে এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়নি। তবে লোকবল সংকটের কারণে হয়তো সার্বক্ষণিক তাদের তত্ত্বাবধানে রাখতে পারছি না।

আরও পড়ুন : ফরিদপুরে শহর পরিচ্ছন্নতায় আ. লীগের প্রচারাভিযান

তিনি আরও বলেন, যেহেতু অনেকেই স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মানছে না তাই জেলা প্রশাসক মহোদয়কে জানানো হয়েছে। তিনি তথ্য চেয়েছেন। যারা এই নির্দেশ মানছে না তাদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে শাস্তির আওতায় আনার আশ্বাস তিনি দিয়েছেন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড