• বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়ির গেটে বোমা রেখে চাঁদা দাবি

  কালিয়াকৈর প্রতিনিধি, গাজীপুর

১৬ মার্চ ২০২০, ১২:৪০
গাজীপুর
গেটে বোমা (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালিয়াকৈরের উলুসারা গ্রামে জনৈক জাহাঙ্গীর আলমের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে মো. আরিফ হোসেনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

শনিবার (১৪ মার্চ) ভোরে তাকে আটক করা হয়। আরিফ হোসেন ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার কাঞ্চনপুর গ্রামের আব্দুল হালিম মিয়ার ছেলে।

এর আগে বাড়ির মালিক জাহাঙ্গীর আলম বাদী হয়ে মো. আরিফ হোসেন, মো. শামীম হোসেন ও মো. কামরুল হোসেনকে আসামি করে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, আরিফ হোসেন কালিয়াকৈর উপজেলার বিশ্বাসপাড়া এলাকায় সজিব মিয়ার বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। এক সময় ওই এলাকায় নানা প্রকার অন্যায় অপকর্মে জড়িয়ে পড়েন। কিছু দিন ধরে সজিব ওই বাড়ির মালিকের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। চাঁদা না দিলে তার বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে বলে তাকে হুমকি দেয়। এ সূত্র ধরে আসামিগণ বাড়িতে বোমা রেখে হুমকি দিতে থাকে।

বাদী গত শুক্রবার (১৩ মার্চ) দিবাগত রাতে বাড়ির গেটে লাল কস্টেপ দিয়ে পেঁচানো এবং সাথে ঘড়ি লাগানো বোমা সদৃশ্য বস্তু দেখতে পেয়ে পুলিশকে খরব দেয়। পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে শনিবার (১৪ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে টাইম বোমা সদৃশ্য বস্তু উদ্ধার করে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আরিফ হোসেনকে আটক করে।  

আরও পড়ুন : ৩ পর্যটককে ছুরিকাঘাত করে সর্বস্ব ছিনতাই

এ ব্যাপারে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, জাহাঙ্গীরের বাড়ির কেচি গেটে বোমা সদৃশ্য বস্তু দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে টাইম বোমা সদৃশ্য বস্তু উদ্ধার করে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আরিফ হোসেনকে আটক করে কোর্টে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড