• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাইফেল, গুলি ও চাকুসহ মাদরাসাছাত্র আটক

  ময়মনসিংহ প্রতিনিধি

১৫ মার্চ ২০২০, ১৪:৫৭
ময়মনসিংহ
আটককৃত বিল্লাল

ময়মনসিংহের গৌরীপুরে পুলিশের বিশেষ অভিযান চলাকালে একটি কাটা রাইফেল, ২ রাউন্ড গুলি ও একটি বিদেশি ধারালো চাকুসহ বিল্লাল হোসেন (২২) নামের এক মাদরাসা ছাত্রকে আটক করেছে পুলিশ।

আটককৃত বিল্লাল হোসেন গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের কুমড়ি মধ্যপাড়া গ্রামের মৃত কাজল মিয়ার ছেলে এবং ভুটিয়ারকোনা নুরানি হাফেজিয়া মাদরাসার নাজেরানা বিভাগের ছাত্র।

শনিবার (১৪ মার্চ) দিনগত রাত সাড়ে ১০টার দিকে পুলিশের বিশেষ অভিযান চলাকালে গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের মাসকান্দা এলাকার ব্রিজ অতিক্রম করার সময় তাকে আটক করা হয়। পরে তার দেহতল্লাশি করে একটি কাটা রাইফেল, দুই রাউন্ড গুলি ও একটি ধারালো চাকু উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিন খানের নেতৃত্বে পুলিশের একটি দল পূর্ব থেকেই গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের মাসকান্দা এলাকার ব্রিজে অবস্থান নেয়। পরে রাত সাড়ে ১০টার দিকে একটি পালসার মোটরসাইকেলযোগে বিল্লাল হোসেন আসার পথে গাড়ির গতি রোধ করে তার দেহ তল্লাশি করে একটি কাটা রাইফেল, দুই রাউন্ড গুলি ও একটি ধারালো চাকু উদ্ধার করে তাকে আটক করা হয়।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, ‘এ ব্যাপারে গৌরীপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাকে রিমান্ডে এনে আরও জিজ্ঞাসাবাদ করে প্রকৃত তথ্য উদঘাটনের চেষ্টা করা হবে বলেও জানান তিনি।’

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড