• রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইতালিফেরত ৪৪ জন গাজীপুরের কোয়ারেন্টাইনে

  গাজীপুর প্রতিনিধি

১৫ মার্চ ২০২০, ১৪:৪১
গাজীপুর
কোয়ারেন্টাইন (ছবি : দৈনিক অধিকার)

ইতালি থেকে ফিরে আসা কমপক্ষে ৪৪ জন প্রবাসীকে গাজীপুরের একটি হাসপাতালে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। 

শনিবার (১৪ মার্চ) দিবাগত রাতে তাদের শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গাজীপুর শহরের মেঘডুবি এলাকায় ২০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রে পাঠানো হয়েছে।

গাজীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল-জাকী জানান, মেঘডুবি এলাকায় ২০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র কিছুদিন আগে কোয়ারেন্টাইনের জন্য প্রস্তুত করা হয়েছে। আমরা এই কেন্দ্রের প্রায় ৭০ জনকে বিচ্ছিন্ন করার ব্যবস্থা করেছি। শনিবার সন্ধ্যায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইতালিফেরত ৪৪ জন প্রবাসীকে এই মেডিকেল সেন্টারে পাঠানো হয়েছিল। রাত ১২টার দিকে তারা হাসপাতালে পৌঁছায়। 

তিনি আরও বলেন, সন্ধ্যায় তারা বিমানবন্দরে এসেছিল এবং সমস্ত প্রক্রিয়া শেষ করার পরে তাদের তিনটি পৃথক গাড়িতে গাজীপুরে পাঠানো হয়েছিল। তাদের পরীক্ষা ও পর্যবেক্ষণের জন্য এ হাসপাতালে রাখা হবে। এই সময়ে, তাদের করোনার ভাইরাস সম্পর্কে আন্তরিক পরামর্শ দেওয়া হবে। এই হাসপাতাল ছাড়াও গাজীপুরে কোয়ারেন্টাইনের জন্য আরও একটি হাসপাতাল স্থাপন করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজমুল হক ভূঁইয়া জানান, রাত ১২টার দিকে তারা মেঘডুবি মেডিকেল সেন্টারে পৌঁছান। 

আরও পড়ুন : নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে দগ্ধ স্বামীর মৃত্যু

গাজীপুরের সিভিল সার্জন ডা. মোহাম্মদ খায়রুজ্জামান, গাজীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল জাকী এবং গাজীপুর জেলা প্রশাসনের কয়েকজন কর্মকর্তা উপস্থিত হয়ে তাদের গ্রহণ করেন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড