• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে দগ্ধ স্বামীর মৃত্যু

  সোনারগাঁ প্রতিনিধি নারায়ণগঞ্জ

১৫ মার্চ ২০২০, ১৪:২৪
নারায়ণগঞ্জ
গ্যাস লাইন লিকেজে আগুন (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে একটি বাসায় চুলার সৃষ্ট আগুনে দগ্ধ স্বামী-স্ত্রীর মধ্যে স্বামী আশরাফুল ইসলামের মৃত্যু হয়েছে।

রবিবার (১৫ মার্চ) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়।

শনিবার (১৪ মার্চ) ভোরে কাঁচপুর সোনাপুর এলাকায় গোলজারের বাড়িতে গ্যাসের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ হন- আশরাফুল ইসলাম (৩৫) ও তার স্ত্রী রুজিনা আক্তার (৩০)।

জানা যায়, দগ্ধ দম্পতি কাঁচপুর সোনাপুর এলাকার গোলজার হোসেনের একতলা বাসায় বসবাস করতেন। আশরাফুল মদনপুর এলাকায় একটি কারখানায় নিরাপত্তা প্রহরী ও রুজিনা আদমজী গার্মেন্টসে হেলপার হিসেবে চাকরি করতেন।

শনিবার ভোরে রুজিনা রান্না ঘরে চুলায় ভাতের হাড়ি বসিয়ে বাথরুমে যান। আর তার স্বামী ঘুমিয়ে ছিলেন। তখন হঠাৎ রুমে গ্যাসের পাইপ লিকেজ থেকে আগুন লেগে ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় স্বামী-স্ত্রী দগ্ধ হন। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে স্বামী আশরাফুল ইসলামের মৃত্যু হয়।

আরও পড়ুন : লামায় হাম রোগে ১ শিশুর মৃত্যু : আক্রান্ত ৩৫

জানা যায়, আগুনে আশরাফুল ইসলামের শরীরে ৭৩ ও রুজিনার ৬৩ শতাংশ পুড়ে যায়। বর্তমানে স্ত্রী রুজিনা আক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড