• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেরপুরে সাংবাদিকের বাড়িতে দুর্বৃত্তের হামলা

  মেহেরপুর প্রতিনিধি

১৫ মার্চ ২০২০, ০৮:৫৪
মেহেরপুর
সাংবাদিক মাহাবুবুল হক পোলেন (ছবি : দৈনিক অধিকার)

মেহেরপুরের এক সাংবাদিকের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৩ মার্চ) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। আর হামলার ঘটনায় ভবিষ্যৎ নিরাপত্তার আশঙ্কায় মেহেরপুরের সাংবাদিক ও বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুর জেলা প্রতিনিধি মাহাবুবুল হক পোলেন সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন।

শনিবার (১৪ মার্চ) দুপুরে তিনি নিজে সদর থানায় হাজির হয়ে এই সাধারণ ডায়েরি করেন (যার নম্বর ৫৭৮, তারিখ : ১৪/০৩/২০২০, থানা- মেহেরপুর সদর )।

সাংবাদিক পোলেন তার জিডিতে উল্লেখ করেন, তিনি বর্তমানে বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে মুখে কাপড় বাঁধা কয়েকজন দুর্বৃত্ত শহরের কাঁশাড়ি পাড়ার আবুল হোসেন সড়কে অবস্থিত নিজ বাড়িতে হামলা চালায়। এ সময় তারা তার বাড়ির মেইন গেইট ভাঙার চেষ্টা চালায়।

আশেপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা রেজিস্ট্রেশনবিহীন লাল রংয়ের মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।

সাংবাদিক পোলেন বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যেই সন্ত্রাসীরা বাড়িতে এ হামলা চালিয়েছে। তবে এলাকাবাসীর প্রতিবাদে তা সফল হয়নি।

তিনি আরও বলেন, গত ১২ মার্চ বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় ‘মুজিবনগরে সরকারি রাজস্ব যুব মহিলা লীগ নেত্রীর আঁচলে’ এই শিরোনামে সংবাদ প্রকাশের পর থেকেই তাকে বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে আসছে একটি গ্রুপ। গতরাতের ঘটনা তারই জেরে হতে পারে।

আরও পড়ুন : পুলিশ হেফাজতে ছাত্রলীগ নেতার মৃত্যু

শনিবার বিকালে হামলার প্রতিবাদে সভা করেছে মেহেরপুর জেলা প্রেসক্লাব।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড