• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে প্রেমিকার মৃত্যুর খবরে না ফেরার দেশে প্রেমিক 

  বরিশাল প্রতিনিধি

১৪ মার্চ ২০২০, ২০:৫৬
নিহত
নিহত প্রেমিকযুগল পূজা বৈরাগী ও প্রকাশ বিশ্বাস (ছবি : দৈনিক অধিকার)

পরিবার থেকে বিয়েতে স্বীকৃতি না দেওয়ায় বরিশালে এক প্রেমিকযুগল বিষপান করেছে।

এতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১২ মার্চ) প্রেমিকা পূজা বৈরাগীর (১৪) মৃত্যু হয়।

পরবর্তীকালে শনিবার (১৪ মার্চ) সকালে প্রেমিকার মৃত্যুর খবরে না ফেরার দেশে পাড়ি জমায় প্রেমিক প্রকাশ বিশ্বাস (১৭)।

নিহত পূজা আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নের মোহনকাঠী গ্রামের হীরালাল বৈরাগীর মেয়ে ও মোহনকাঠী স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী।

অপর দিকে প্রকাশ বিশ্বাস একই উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের পরিমল বিশ্বাসের ছেলে।

মৃত্যুর আগে শেবাচিম হাসপাতালের মেডিসিন ইউনিটে চিকিৎসাধীন প্রকাশ বিশ্বাস বৃহস্পতিবার রাতে জানায়, ‘পূজার সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। সম্প্রতি পূজা তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। কিন্তু পূজা ও তার পরিবার দুজনের বয়সের কারণে বিয়েতে রাজি হয়নি। সবশেষে গত ৯ মার্চ পূজা স্কুল থেকে উপবৃত্তির টাকা উত্তোলন করে। এরপর আমাকে বিয়ে করতে বলে। কিন্তু পূজার বয়স কম হওয়ায় আমিও পরে বিয়েতে রাজি হইনি। এমতাবস্থায় উপবৃত্তির টাকা দিয়ে পূজা বিষ কিনে আনে। পরে আমরা দুজন বরিশালের উজিরপুর উপজেলার ভাউধর গ্রামের মামা নিহার বাড়ৈর বাড়িতে যাই। সেখানে বেলা দেড়টার দিকে প্রথমে বিষপান করে পূজা। এরপর আমিও বিষপান করি। একপর্যায়ে পরিবারের অন্য সদস্যরা আমাদের উদ্ধার করে আগৈলঝাড়া হাসপাতালে ভর্তি করে।’

এ দিকে, অবস্থার অবনতি হলে পূজাকে বৃহস্পতিবার রাতে শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

শেবাচিম মেডিকেলের দায়িত্বে থাকা এসআই নাজমুল হুদা দৈনিক অধিকারকে বলেন, ‘বৃহস্পতিবার গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পূজা। পরে অবস্থার অবনতির হলে প্রেমিক প্রকাশকে ‘রাহাত আনোয়ার হাসপাতালে’ প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিকার মৃত্যুর সংবাদ শুনে শনিবার সকাল ১১টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়ে প্রেমিক প্রকাশ বিশ্বাস।’

আরও পড়ুন : বাগেরহাটে বাস-ট্রাকের সংঘর্ষে শিশুসহ নিহত ৫

ঘটনার সত্যতা নিশ্চিত করে আগৈলঝাড়া হাসপাতালের চিকিৎসক ও হাসপাতাল প্রধান ডা. বখতিয়ার আল মামুন জানান, চার দিন চিকিৎসাধীন থাকা প্রকাশ ও পূজার অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার তাদের বরিশাল মেডিকেলে প্রেরণ করা হয়েছিল। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় তাদের উভয়ের মৃত্যু হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড