• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে গৃহবধূর ওপর হামলা ও বসতঘর ভাঙচুর

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

১৪ মার্চ ২০২০, ১৯:৫৮
আহত
গুরুতর আহত গৃহবধূ রিনা আক্তার ও তছলিমা আক্তার (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের বাঁশখালীতে পারিবারিক দ্বন্দ্বে গৃহবধূর ওপর হামলা ও বসতঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ হামলার ঘটনায় আহত হয়েছেন দুই নারীসহ পাঁচজন।

শনিবার (১৪ মার্চ) ভোর পাঁচটায় উপজেলার চাম্বল ইউনিয়নের পূর্বচাম্বল ৬ নম্বর ওয়ার্ডের দুইলেজিরি আলীবাপের পাড়ায় এ ঘটনা ঘটে।

এতে গুরুতর আহত হন গৃহবধূ রিনা আক্তার (২৬), তছলিমা আক্তার (২২), ইসমাইল (২০), জসিম উদ্দিন (২৯) ও জয়নাল আবেদিন (৩০)। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় আহত গৃহবধূর স্বামী জসিম উদ্দিন বাদী হয়ে ১২ জনকে আসামি করে এজাহার দায়ের করেছে।

স্থানীয়রা জানায়, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে মৃত সালেহ আহমদের পুত্র জসীম উদ্দিনের সঙ্গে তার চাচা রশিদ আহমদের বিরোধ চলছে। সেই বিরোধের জেরে রশিদ আহমদের ছেলেসহ একদল সন্ত্রাসী বাহিনী শনিবার ভোরে জসীম উদ্দিনের বসতঘর ভাঙচুর করে। এ সময় বাধা দিলে দুই গৃহবধূসহ পাঁচজন আহত হয়।

আরও পড়ুন : ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. রাশেদ উল করিম জানান, আহতদের মধ্যে রিনা আক্তার ও তছলিমা আক্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়। অপর আহতরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড