• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে বাস-ট্রাকের সংঘর্ষে শিশুসহ নিহত ৫

  বাগেরহাট প্রতিনিধি

১৪ মার্চ ২০২০, ১৯:১৯
বাস
দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া বাস (ছবি : দৈনিক অধিকার)

যাত্রীবাহী বাস ও বালুভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাগেরহাটে শিশুসহ ৫ জন নিহত হয়েছেন।

একই দুর্ঘটনায় আরও অন্তত ২৫ জন গুরুতর আহত হলে তাদের ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শনিবার (১৪ মার্চ) বিকাল সাড়ে ৪টায় জেলার ফকিরহাট উপজেলাধীন খুলনা-মাওয়া মহাসড়কের ফলতিতা কাকডাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে দুর্ঘটনায় হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মদ খায়রুল আনাম দৈনিক অধিকারকে জানান, বিকাল সাড়ে ৪টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা ‘রাজিব পরিবহনের’ একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে রাজিব পরিবহনের গাড়িটি দুমড়ে মুচড়ে সড়কে উল্টে যায় এবং ট্রাকটির তেলের ট্যাংক ও চাকা ফেটে যায়। ওই সময় ঘটনাস্থল থেকে শিশুসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়। পরে আহতদের ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে আরও দুইজনের মৃত্যু হয়।

আরও পড়ুন : ভালুকায় ফেনসিডিলসহ ধরা খেল যুবক

এখন পর্যন্ত নিহতদের শনাক্ত করা যায়নি উল্লেখ করে তিনি বলেন, এ দুর্ঘটনার পর ওই সড়কে দীর্ঘক্ষণ বাস চলাচল বন্ধ ছিল। এতে রাস্তার দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সরিয়ে নেওয়ার পর বিকাল সাড়ে ৫টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড