• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত

  বগুড়া প্রতিনিধি

১৪ মার্চ ২০২০, ১৮:৪১
লাশ
প্রতীকী ছবি

বগুড়ায় এক অটোরিকশা চালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৪ মার্চ) সকাল সাড়ে ৯ টায় শহরের কামারগাড়ি রেলগেট থেকে নিহত শাওনের (২৮) লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ।

তিনি গাবতলি উপজেলার বাগবাড়ি নিজ গ্রামের বুলু মিয়ার ছেলে এবং বগুড়া শহরের চক ফরিদ কলোনিতে ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ সূত্রে জানা গেছে, শাওন শুক্রবার সকালে ভাইয়ের কাছে থেকে অটোরিকশা নিয়ে বের হন। এরপর তার আর খোঁজ পাওয়া যায়নি। শনিবার সকালে স্থানীয়রা রেল লাইনের পার্শ্বে লাশ দেখে সদর থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের অটোরিকশা পাওয়া গেলেও চারটি ব্যাটারি খোয়া গেছে। পুলিশ অটো রিকশা উদ্ধার করেছে।

আরও পড়ুন : হোম কোয়ারেন্টাইনে ইতালিফেরত ৩ প্রবাসী ব্রাহ্মণবাড়িয়ার

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, শুক্রবার রাতে দুর্বৃত্তরা রিকশা চালক শাওনকে ছুরিকাঘাতে হত্যা করেছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। নিহতের রিকশা পাওয়া গেলেও ব্যাটারি ৪টি খোয়া গেছে। এতে ধারণা করা হচ্ছে ছিনতাইয়ের উদ্দেশ্যেই তাকে হত্যা করেছে দূর্বত্তরা। হত্যাকাণ্ডের বিষয়ে রেল পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড