• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাগঞ্জে ২ ভুয়া চিকিৎসক আটক

  মির্জাগঞ্জ প্রতিনিধি, পটুয়াখালী

১৪ মার্চ ২০২০, ১৮:৫১
আটক
র‌্যাবের অভিযানে আটক ২ ভুয়া চিকিৎসক (ছবি : দৈনিক অধিকার)

গোপন সংবাদে অভিযান চালিয়ে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় দুইজন ভুয়া দন্ত চিকিৎসককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)।

শনিবার (১৪ মার্চ ) দুপুর ২টার দিকে উপজেলার সুবিদখালী বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ভুয়া চিকিৎসকরা হলো- উপজেলার বাজিতা গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের ছেলে মো. আবুল কালাম আজাদ (৪০) ও একই উপজেলার উত্তর সুবিদখালী গ্রামের মৃত রামেশ মজুমদারের ছেলে সুদিপ্ত মজুমদার।

র‌্যাব জানায়, কোম্পানি কমান্ডার রইস উদ্দিনের নেতৃত্বে শনিবার সুবিদখালী বাজারের ‘হকনুর ডেন্টাল কেয়ার’ থেকে আবুল কালাম আজাদ ও ‘পলকি ডেন্টাল কেয়ার’ থেকে সুদিপ্ত মজুমদার নামে ওই ২ ভুয়া চিকিৎসককে আটক করা হয়। চিকিৎসাশাস্ত্রে কোনো রকমের পেশাদারী ডিগ্রি অর্জন না করেও তারা দাঁতের জটিল ও কঠিন রোগের চিকিৎসা দিয়ে আসছিল। এমনকি নিজেদের বিশেষজ্ঞ দন্ত চিকিৎসক হিসেবে পরিচয় দিত তারা।

আটকের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-৮ এর কোম্পানি কমান্ডার রইস উদ্দিন দৈনিক অধিকারকে জানান, আটক ওই দুইজন ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করেছে।

আরও পড়ুন : ভালুকায় ফেনসিডিলসহ ধরা খেল যুবক

এ দিকে, স্থানীয়দের দাবি- আটকরা দীর্ঘদিন ধরে এই ব্যবসার সঙ্গে জড়িত। তাদের মতো আরও অনেক ভুয়া ডাক্তার রয়েছে। এমন সকল চিকিৎসকদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড