• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়া রেল স্টেশন পরিদর্শন করলেন এমপি সৈয়দা জহুরা আলাউদ্দিন

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

১৪ মার্চ ২০২০, ১৬:১৮
সৈয়দা জহুরা আলাউদ্দিন
সংরক্ষিত আসনের এমপি সৈয়দা জহুরা আলাউদ্দিন (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া রেলওয়ে স্টেশন পরিদর্শন করেছেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের এমপি সৈয়দা জহুরা আলাউদ্দিন।

শনিবার (১৪ মার্চ) দুপুরে কুলাউড়া রেল স্টেশনে এমপি উপস্থিত হলে স্টেশন মাস্টার মুহিবুর রহমানসহ অন্যান্য স্টাফ ও রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি নাজমুল হক ও সম্পাদক আব্দুর রহিমসহ নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানায়।

পরে এমপি স্টেশনের ভিআইপি রুমে রেলওয়ে স্টাফ, রেল পুলিশ, সাংবাদিক ও শ্রমিক লীগ নেতৃবৃন্দদের নিয়ে স্টেশনের বিভিন্ন সমস্যার বিষয়ে আলোচনা করেন।

আলোচনাকালে সিলেট রেলপথে জালালাবাদ ট্রেন, কুশিয়ারা ট্রেন, ডেমু ট্রেন বন্ধ করে দেওয়া, স্টেশনে প্রয়োজনীয় সংখ্যক স্টাফ সংকটসহ যাত্রীদের ভোগান্তি ও সমস্যাগুলো এমপির দৃষ্টিগোচর করা হয়। পরে এমপি সৈয়দা জহুরা আলাউদ্দিন কুলাউড়া রেলওয়ে স্টেশনের অব্যবস্থাপনাসহ বিভিন্ন সমস্যা লিখিতভাবে তাকে দেওয়া হলে রেলমন্ত্রীর সঙ্গে আলোচনা করে সমাধানের আশ্বাস দেন।

আরও পড়ুন : দরিদ্রতাকে জয় করে সফল কালীগঞ্জের রোজিনা

বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- স্টেশন মাস্টার মুহিবুর রহমান, স্টেশন মাস্টার (অব.) হরিপদ সরকার, কুলাউড়া রেলওয়ে ওসি শ ম কামাল, কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, প্রতিষ্ঠাতা সভাপতি সুশীল সেন গুপ্ত, কুলাউড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রিনা চৌধুরী, এমপির পিএস রাশেদ চৌধুরী, রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি নাজমুল হক ও সম্পাদক আব্দুর রহিম প্রমুখ।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড