• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিডনির চিকিৎসার নামে প্রতারণা, ঠাঁই হলো জেলে

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৪ মার্চ ২০২০, ১০:৪৮
ঠাকুরগাঁও
কারাদণ্ড প্রাপ্তরা (ছবি : দৈনিক অধিকার)

অসুস্থতার মিথ্যা আশ্রয়ে মানুষের কাছে চিকিৎসার নামে চাঁদা আদায় করার দায়ে ২ জনকে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৩ মার্চ) সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া কালীতলা বাজারে কিডনি রোগের কথা বলে মানুষের কাছ থেকে অর্থ আদায়ের সময় সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুইজনকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

বাজারে কিডনি রোগের কথা বলে জনসাধারণের কাছ থেকে টাকা আদায়ের সময় উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী তাদের চ্যালেঞ্জ করে। চ্যালেঞ্জ করায় তারা চলে যাওয়ার সময় স্থানীয় জনগণ তাদের আটক করে উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেন।

খবর পেয়ে নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন ও পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হলে তাদের জিজ্ঞাস করলে প্রতারণার কথা স্বীকার করে। তাই আব্দুল সাত্তার ও তার সাহায্যকারী শফিকুল আলমকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

আব্দুল সাত্তার ঠাকুরগাঁও মোলানী রায়পুর গ্রামের জয়নালের ছেলে ও শফিকুল ইসলাম পঞ্চগড়ের বশিরুদ্দিনের ছেলে।

আরও পড়ুন : ফেসবুকে করোনা আতঙ্ক ছড়ানোর দায়ে প্রকৌশলী আটক

এ সময় ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীসহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড