• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর পরকীয়ার বলি হলেন স্বামী

  যশোর প্রতিনিধি

১৪ মার্চ ২০২০, ০৪:৩৯
নিহত
নিহত রিপন শেখের স্বজনদের আহাজারি (ছবি : দৈনিক অধিকার)

স্ত্রীর পরকীয়ার জেরে যশোরে রিপন শেখ (২৪) নামে এক যুবক খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৩ মার্চ) সকালে জেলার অভয়নগর উপজেলার একতারপুর এলাকার ফারাজি বাড়ি সংলগ্ন বাবু বিশ্বাসের মেহগনির বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পরে ময়না তদন্তের জন্য নিহতের লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহত রিপন শেখ উপজেলার কোটা গ্রামের শুকুর আলীর ছেলে ও পেশায় একজন রাজমিস্ত্রির সহকারী।

এই হত্যার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৪ জনকে থানা হেফাজতে নিয়েছে।

নিহতের বাবা শুকুর আলী জানান, ১০ বছর আগে উপজেলার তালতলা রেলবস্তি এলাকার শাহজাহানের মেয়ে শাহনাজ বেগমের সঙ্গে রিপন শেখের বিয়ে হয়। আব্দুল্লাহ শেখ নামে তাদের ৭ বছরের একটি পুত্রসন্তান রয়েছে। বৃহস্পতিবার (১২ মার্চ) রিপনের শাশুড়ি বেবি বেগম মুঠোফোনে রিপনকে তার শ্বশুরবাড়িতে আসতে বলেন।

পরে বিকালের দিকে রিপন সেখানে যায়। পরদিন সকালে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানানো হলে তিনি তালতলা বস্তিতে আসেন। পরবর্তীকালে একই উপজেলার একতারপুর এলাকার ফারাজি বাড়ি সংলগ্ন বাবু বিশ্বাসের মেহগনির বাগানে একটি পাটিতে শাড়ি দিয়ে মোড়ানো অবস্থায় রিপন শেখের লাশ পাওয়া যায়। ওই সময় তার মাথায় আঘাতের চিহ্ন ছিল। এছাড়া তার হাত-পাও ভাঙ্গা ছিল।

তিনি অভিযোগ করেন, স্ত্রীর পরকীয়ার জেরে রিপন খুন হয়েছে।

এ দিকে, রিপনের শাশুড়ি বেবি বেগম জানান, রাতে রিপন ও শাহনাজ খেয়ে ঘুমিয়ে পড়ে। পরদিন সকাল ৬টার দিকে তার লাশ পাওয়া যায়। এ সময় তিনি ট্রেনে কাটা পড়ে রিপনের মৃত্যু হয়েছে বলে দাবি করেন।

অন্যদিকে মনওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মহসিন রেজা দৈনিক অধিকারকে বলেন, ‘শুক্রবার সকালে রেলওয়ের কোনো দুর্ঘটনায় কেউ মারা যায়নি। ঢাকা থেকে ছেড়ে আসা চিত্রা এক্সপ্রেস ট্রেনটি নওয়াপাড়া রেলওয়ে স্টেশন থেকে সকাল ৫টা ২৪ মিনিটে খুলনার উদ্দেশে ছেড়ে যায়। আর নওয়াপাড়া স্টেশন থেকে খুলনার উদ্দেশে কোনো ট্রেনও ছেড়ে যায়নি।’

এ ঘটনায় যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় অভয়নগর থানার ওসিসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

এ দিকে, হত্যার সঙ্গে জড়িত থাকার সন্দেহে পুলিশ রিপনের স্ত্রী শাহানাজ বেগম, শাশুড়ি বেবি বেগম, খালা শাশুড়ি সেলিনা বেগম ও ভ্যানচালক রবি সরদারকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নিয়েছে।

আরও পড়ুন : নড়াইলে এলোপাতাড়ি কুপিয়ে কৃষককে হত্যা

লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, ‘রিপন শেখ নামে এক যুবকের লাশ পাওয়া গেছে। এ ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ দিলে তা তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড