• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে ৭০ হাজার পিস ইয়াবাসহ চার কারবারি আটক

  কক্সবাজার প্রতিনিধি

১৪ মার্চ ২০২০, ০১:১৯
কক্সবাজারে ৭০ হাজার পিস ইয়াবাসহ চার কারবারি আটক
৭০ হাজার পিস ইয়াবাসহ আটক মাদক কারবারিরা (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের টেকনাফ উপজেলায় ৭০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় আরও কয়েকজন পালিয়ে গেছে বলে দাবি পুলিশের।

বৃহস্পতিবার (১২ মার্চ) উপজেলার হোয়াইক্যংয়ের কাঞ্জপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- হোয়াইক্যংয়ের কাঞ্জপাড়ার আব্দুল জলিলের ছেলে মেসবাহ উদ্দিন (২৭), আবুল কালামের ছেলে মিজানুর রহমান (২৩), মৃত শহর মুল্লুকের ছেলে ইমান হোসেন (২৫) এবং নয়াপাড়া বাইন্নাটোডা এলাকার আবদুর রশিদের ছেলে মোস্তফা কামাল (২৪)।

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদের নেতৃত্বে এবার অভিযানটি পরিচালনা করা হয়। এ সময় ইন্সপেক্টর এসএম মিজানুর রহমান ও ইন্সপেক্টর মানস বড়ুয়াসহ পুলিশের অন্য সদস্যরা তাকে সহায়তা করেন।

শুক্রবার (১৩ মার্চ) বিকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযানটি পরিচালনা করা হয়। এ সময় উক্ত চার মাদক কারবারিকে আটক করা হয়েছে। তাছাড়া পালিয়ে যাওয়া অপর ছয়জনকে আটকের জন্য অভিযান অব্যাহত আছে।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আরও পড়ুন : ভারতে ডুবে গেছে বাংলাদেশি জাহাজ (ভিডিও)

এর আগে চলতি মাসে ১ লাখ ৯০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি এবং ১০ হাজার পিস ইয়াবা ও নগদ ২৫ লক্ষ টাকাসহ এক নারীকে আটক করেছিল কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড