• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নন্দীগ্রামে হোম কোয়ারেন্টাইনে দম্পতি

  নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া

১৩ মার্চ ২০২০, ২০:৪৭
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : ফাইল ফটো)

বগুড়ার নন্দীগ্রামে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে ওমরা পালন শেষে বাড়ি ফেরা এক দম্পতিকে নিজ বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ওই দম্পত্তির বাড়ি উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের মাঝগ্রামে।

শুক্রবার (১৩ মার্চ) সন্ধ্যায় হোম কোয়ারেন্টাইনে রাখার কথা নিশ্চিত করেছেন নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তোফাজ্জল হোসেন মন্ডল।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মাঝগ্রামের বীর মুক্তিযোদ্ধা এক দম্পতি ওমরা পালন শেষে গত ১১ মার্চ বাড়ি ফিরে আসেন। এরপর থেকে তাদের নিজ বাড়িতে 'হোম কোয়ারেন্টাইনে' রাখা হয়েছে।

এ বিষয়ে নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তোফাজ্জল হোসেন মন্ডলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, করোনা ভাইরাস ঝুঁকির কারণে দুইজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তবে তারা দুইজনই সুস্থ রয়েছে।

আরও পড়ুন : বরিশালে করোনা আতঙ্কেও শুরু আন্তর্জাতিক বাণিজ্য মেলা

এ দিকে, করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতারের সভাপতিত্বে এক জরুরি সভা করা হয়েছে। সভায় করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে উপজেলা পর্যায়ে কর্মকর্তাদের সমন্বয়ে ১১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। পাশাপাশি আরেকটি ৬ সদস্যের মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। এছাড়া করোনা ভাইরাস সম্পর্কিত যে কোনো তথ্য বা পরামর্শ দিতে খোলা হয়েছে কন্ট্রোল রুম।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড