• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে নির্যাতনের পর গর্ভের সন্তানকে হত্যা, স্বামী গ্রেপ্তার

  বরিশাল প্রতিনিধি

১২ মার্চ ২০২০, ১৯:৪৬
স্ত্রী শারমিন
আহত স্ত্রী শারমিন এবং আটক স্বামী নিরব (ছবি : দৈনিক অধিকার)

বরিশালের উজিরপুর উপজেলায় স্ত্রীকে নির্যাতন ও ৬ মাসের গর্ভের সন্তানকে হত্যার অভিযোগে স্বামী আতিকুল ইসলাম নিরবকে (২৮) আটক করেছে পুলিশ। নিযার্তনের শিকার স্ত্রী শারমিন বেগমকে (২০) শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) উপজেলার হস্তিশুন্ড গ্রামে স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শারমিন বেগমের পরিবার সূত্রে জানা যায়, এক বছর আগে উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের আজাহার আলী সিকদারের ছেলে আতিকুল ইসলাম নিরবের সঙ্গে বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠী গ্রামের হেমায়েত ফকিরের মেয়ে শারমিন বেগমের প্রেমের সর্ম্পকে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে বিভিন্ন সময় শারমিনকে শারীরিক নির্যাতন করে আসছে স্বামীর পরিবার।

জানা যায়, আতিকুল ইসলাম ও তার বোন পারভীন বেগম, মরিয়ম বেগম, ভাগনী ইশাত (২৫) মিলে ১০ মার্চ গর্ভের সন্তান নষ্ট করার জন্য চাপ সৃষ্টি করে। তাদের কথায় রাজি না হওয়ায় শারমিনকে বেঁধে নির্যাতন করা হয়। এক পর্যায়ে বুধবার (১১ মার্চ) রাতে শারমিনকে জোরপূর্বক গর্ভপাতের ওষুধ খাওয়ানো হয়। এরপর পেটের ব্যথায় শারমিন কাতর হয়ে পড়লে বৃহস্পতিবার সকালে তাকে হাসপাতালে নিয়ে মৃত সন্তান ভূমিষ্ঠ করানো হয়।

আরও পড়ুন: বরিশালে ৪ ইতালি প্রবাসী কোয়ারেন্টাইনে

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল আহসান জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে আহত শারমিনকে উদ্ধার করে বরিশাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সত্যতা উদঘাটনের জন্য স্বামী আতিকুল ইসলামকে আটক করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড