• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে পৌঁছেছে ৮ হাজার ইভিএম

  চট্টগ্রাম প্রতিনিধি

১২ মার্চ ২০২০, ১৯:১২
ইভিএম
ইভিএম (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হবে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। ইতোমধ্যে আট হাজার ইভিএম চট্টগ্রামে পৌঁছেছে।

এর মধ্যে সোমবার (৯ মার্চ) প্রথম ধাপে চার হাজার ইভিএম মেশিন চট্টগ্রামে পৌঁছায়। এরপর বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে নগরের এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামে দ্বিতীয় ধাপে আরও চার হাজার ইভিএম মেশিন পৌঁছেছে। অবশিষ্ট নির্বাচনি সরঞ্জাম আগামী ১৯ মার্চ চট্টগ্রামে আসার কথা রয়েছে।

চট্টগ্রামের অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা কামরুল আলম নির্বাচনি সরঞ্জাম পৌঁছার বিষয়টি নিশ্চিত করে বলেন, চসিক নির্বাচনের জন্য ১১ হাজার ৬শ ইভিএম মেশিন ও সরঞ্জামের মধ্যে ইতোমধ্যে দুই দফায় আট হাজার ইভিএম মেশিন চলে এসেছে। বাকিগুলোও যথাসময়ে চলে আসবে।

আরও পড়ুন : বরিশালে ৯ সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

উল্লেখ্য, আগামী ২৯ মার্চ অনুষ্ঠিতব্য চসিক নির্বাচনে ৭৩৫টি ভোট কেন্দ্র ও চার হাজার ৮৮৬টি ভোটকক্ষ নির্ধারণ করা হয়েছে। নির্বাচনের জন্য মোট ১৬ হাজার কর্মকর্তা নির্ধারণ করা হয়েছে। নির্বাচনে মোট ৬ জন মেয়র, ১৬১ জন সাধারণ ওয়ার্ড কাউন্সিলর এবং ৫৬ জন সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড