• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় কফি হাউসের নামে অবৈধ কার্যকলাপের অভিযোগ

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১২ মার্চ ২০২০, ০৮:২৫
ময়মনসিংহ ভালুকা
ড্রীম কফি হাউস (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় মল্লিকবাড়ী ইউনিয়নের বর্তা এলাকার ড্রীম কফি হাউসের নামে অবৈধ ও অনৈতিক কার্যকলাপের অভিযোগ উঠেছে রিয়াজ আহমেদ শাহিনের বিরুদ্ধে।

এ বিষয়ে বুধবার (১১ মার্চ) ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের বর্তা গ্রামের এলাকাবাসী বাদী হয়ে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামালের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের বর্তা গ্রামের আব্দুল মজিদের ছেলে রিয়াজ আহমেদ শাহিন মালিকানাধীন ড্রীম কফি হাউসে দীর্ঘদিন ধরে অবৈধ ব্যবসা পরিচালনা করে আসছে। কফি হাউসে প্রতিদিন স্কুল-কলেজ পড়ুয়া বিভিন্ন বয়সের ছেলে-মেয়েরা অবাধে অনৈতিক কার্যকলাপে লিপ্ত হয়। এ জন্য সেখানে ছোট ছোট খুপরি ঘর নির্মাণ করা হয়। সেখানে রাতে কিংবা দিনেও ছেলে-মেয়েদের একান্তে সময় কাটানো এবং পতিতা এনে সেখানে আগত লোকদের মনোরঞ্জনের ব্যবস্থা করে দেওয়ার বিনিময়ে মোটা অঙ্কের টাকা নিয়ে থাকেন কফি হাউসের মালিক। এ জন্য এলাকাবাসী অতিষ্ঠ হয়ে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামালের বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ড্রীম কফি হাউসের মালিক রিয়াজ আহমেদ শাহিন জানান, এখানে স্কুল-কলেজের ছেলে-মেয়েরা আসে এটা সত্য, কিন্তু কোনো প্রকার অবৈধ কার্যকলাপ পরিচালিত করা হয় না।

অভিযোগকারী যুবক রাসেল আহম্মেদ বলেন, এখানে দীর্ঘদিন ধরে এ রকম অবৈধ ও অনৈতিক কার্যকলাপ হচ্ছে। আমরা মৌখিকভাবে প্রতিবাদ করে কোনো সমাধান পাইনি। দিন দিন এর মাত্রা বেড়েই চলেছে।

ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল দৈনিক অধিকারকে জানান, অভিযোগ পেয়েছি এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড