• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পার্বত্য অঞ্চল হবে শান্তির নিবাস

  খাগড়াছড়ি প্রতিনিধি

১১ মার্চ ২০২০, ২০:৪৮
খাগড়াছড়ি
খাগড়াছড়ি জোনের আয়োজিত সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় সভা (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল মো. জাহিদুল ইসলাম বলেছেন, পার্বত্য অঞ্চল হবে শান্তির নিবাস। এ জন্য পাহাড়ে বসবাসরত সকল জনগোষ্ঠীর আন্তরিকতা প্রয়োজন। পার্বত্য অঞ্চলকে সন্ত্রাসমুক্ত করে শান্তির নিবাস গড়ার লক্ষ্য নিয়েই সেনাবাহিনী কাজ করে যাচ্ছে।

বুধবার বিকালে ২২ বীর খাগড়াছড়ি জোনের ব্যবস্থাপনায় আয়োজিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

এ সময় তিনি আরও বলেন,পাহাড়ের মানুষের জীবনযাত্রার উন্নয়ন, নিরাপত্তা, শান্তি-শৃঙ্খলা থেকে শুরু করে বিশৃঙ্খলাকারী, সস্ত্রাস-চাঁদাবাজদের কঠোর হস্তে দমনে নিরাপত্তা বাহিনী সচেষ্ট রয়েছে। সে সঙ্গে নিরাপত্তা বাহিনী পাহাড় থেকে সন্ত্রাসীদের মূল উৎপাটনের মাধ্যমে পার্বত্য অঞ্চলকে শান্তির নিবাস তৈরিতে কাজ করছে বলে তিনি জানান। এ জন্য সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিরোধে এলাকাবাসীসহ সকলের সহায়তা চান তিনি।

আরও পড়ুন :কুড়িগ্রামে বিয়েকে কেন্দ্র করে কিশোরীকে শিকলে বন্দি

এ ছাড়াও আসন্ন ১৫ মার্চ থেকে সাতটি জোনের অংশগ্রহণে রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় সকলের সহায়তা কামনা করেন। এ সময় ২২ বীর খাগড়াছড়ি জোন উপঅধিনায়ক মেজর চৌধুরী মোহাম্মদ ফাহিম আশরাফী, ক্যাপ্টেন ফয়সাল মাহমুদ, ক্যাপ্টেন মো. শারাফাত রহমান, লে. মোহাম্মদ মাশরুর এলাহী ও লে. মো. ফাহিম ফয়সাল সামিন উপস্থিত ছিলেন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড