• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদরাসা ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

  কুড়িগ্রাম প্রতিনিধি

১১ মার্চ ২০২০, ২০:৪৫
গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত আমিনুর রহমান (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় মাদরাসা ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে এক অটোচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার অটোচালকের নাম আমিনুর রহমান (৩০)। সে উপাজেলার শিলখুড়ি ইউনিয়নের উত্তর তিলাই হরিরহাট গ্রামের আবু সামার ছেলে।

জানা গেছে, গত ৭ মার্চ শিলখুড়ি ইউনিয়নে ওই ছাত্রী মাদরাসা ছুটি শেষে বাড়ি ফেরার পথে হরিধাম চৌরাস্তা থেকে অটোচালক আমিনুর ও তার সহযোগীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। পরে তাকে আটকে রেখে ২ দিন ধরে ধর্ষণ করে। এক পর্যায়ে ওই ছাত্রী জ্ঞান হারিয়ে ফেললে গত ৯ মার্চ বিকালে মাদরাসা ছাত্রীকে অজ্ঞান অবস্থায় একটি অটোরিকশায় করে ভূরুঙ্গামারী বাসস্ট্যান্ডে নামিয়ে দিয়ে পালিয়ে যায় ধর্ষক আমিনুর। পরে খোঁজ পেয়ে মেয়েটির অভিভাবক তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ভূরুঙ্গামারী থানায় মামলা করে। পরে মঙ্গলবার (১০ মার্চ) রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আমিনুরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড