• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কর্মচারীর স্ত্রীর সঙ্গে দোকান মালিকের অনৈতিক সম্পর্ক

  নরসিংদী প্রতিনিধি

১১ মার্চ ২০২০, ১৯:৫৯
শিপন বর্মন
অভিযুক্ত দোকান মালিক শিপন বর্মন (ফাইল ফটো)

নরসিংদীর মাধবদীতে কর্মচারীর স্ত্রীর সঙ্গে অবৈধ শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ উঠেছে দোকান মালিকের বিরুদ্ধে।

সরেজমিনে গিয়ে জানা যায়, পৌর এলাকার হাজী এলাহী বক্স সুপার মার্কেটের মাস্টার টেইলার্সের মালিক শিপন বর্মন তার দোকানের কর্মচারী জাহাঙ্গীরের স্ত্রীর সঙ্গে পরকীয়ায় দীর্ঘদিন ধরে শারীরিক সম্পর্ক স্থাপন করেছে। 

এলাকাবাসী জানায়, তারা অনৈতিক কাজ করা অবস্থায় একাধিকবার হাতেনাতে ধরা পড়লেও দলীয় প্রভাবশালী কিছু নেতার ছত্রছায়ায় তাদের অবৈধ সম্পর্ক থেমে থাকেনি। আর এ নিয়ে জাহাঙ্গীরের দাম্পত্য জীবনে কলহ লেগেই থাকত। জাহাঙ্গীরকে দোকানের কাজে ব্যস্ত রেখে সেই সুযোগে চরসিন্দুর গ্রামের বীর বর্মনের ছেলে শিপন বর্মন এ অবৈধ শারীরিক সম্পর্ক করে আসছে। এরই ধারাবাহিকতায় গত ২৮ ফেব্রুয়ারি রাতে জাহাঙ্গীরের ভাড়াটিয়া বাড়িতে জাহাঙ্গীরের অনুপস্থিতিতে রাত্রিযাপন করতে গেলে হাতেনাতে ধরা পড়ে দোকান মালিক শিপন। পরে স্থানীয় এক নেতাকে মোটা অঙ্কের উৎকোচ দিয়ে ছাড়া পায় এবং কর্মচারী জাহাঙ্গীরকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে তার স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি চলে যেতে বাধ্য করে।

আরও পড়ুন: আগুনে ছাই হলো ৪ কৃষকের বসতঘর

এ ব্যাপারে জানতে চাইলে লম্পট শিপন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, টাকার বিনিময়ে মাধবদী পৌরসভার কাউন্সিলরের মাধ্যমে বিষয়টি মীমাংসা করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড