• রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগুনে ছাই হলো ৪ কৃষকের বসতঘর

  পাবনা প্রতিনিধি

১১ মার্চ ২০২০, ১৯:৪৮
আগুন
আগুনে পুড়ল বসতঘর (ছবি : দৈনিক অধিকার)

পাবনা সদর উপজেলায় আগুনে পুড়ে ছাই হলো ৪ কৃষকের বসত ও গোয়াল ঘরসহ বিভিন্ন মালামাল। বুধবার (১১ মার্চ) দুপুরে সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের জাফরাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। এতে প্রায় সাড়ে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্তরা।

পাবনা ফায়ার সার্ভিসের ইনচার্জ মাহমুবুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, বুধবার দুপুরে জাফরাবাদ গ্রামের কৃষক লুৎফর রহমানের ঘর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান প্রতিবেশী মজনু, বজলু, ও ফজলুর বসতঘরে ছড়িয়ে পড়ে। এতে ৩টি বসতঘর ২টি রান্না ঘর, ৪টি গরুর গোয়াল ও ২টি খড়ের গাদা পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে পাবনা ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। তবে এর আগেই ঘরের বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত কৃষক লুৎফর রহমান জানান, তাদের নগদ টাকা ১ লাখ টাকা, ঘরে থাকা কয়েক ভরি স্বর্ণালংকার পুড়ে গেছে। এতে তাদের প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে। 

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড