• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে ব্যাংক জালিয়াতি চক্রের দুই সদস্য গ্রেপ্তার, রিমান্ড আবেদন

  টাঙ্গাইল প্রতিনিধি

১১ মার্চ ২০২০, ১৩:১৯
আটক
আটক জালিয়াত চক্রের দুই সদস্য (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলে বাংলাদেশ কৃষি ব্যাংক সখিপুর তক্তারচালা শাখায় জালিয়াতি চক্রের দুই সদস্যকে আটক ক‌রে পু‌লি‌শে সোপর্দ করা হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (১০ মার্চ) দুপুরে সাত দি‌নের রিমান্ড চে‌য়ে আটককৃতদের টাঙ্গাইল আদাল‌তে পাঠা‌নো হ‌য়।

জানা যায়, জালিয়াতি চক্রের এক সদস্য ভুয়া আইডি কার্ড ব্যবহার করে সোহাগ নামে একটি হিসাব খোলেন বাংলাদেশ কৃষি ব্যাংক তক্তারচালা শাখায়। সোমবার (৯ মার্চ) দুপুরে ওই ব্যাংকের অন্যান্য স্টাফদের সিল স্বাক্ষর জাল করে চেকের মাধ্যমে চার লাখ টাকা উত্তোলন করে চলে যায়। পরে চেকের মাধ্যমে একই অ্যাকাউন্ট থেকে পুনরায় তিন লাখ টাকার চেক নিয়ে ব্যাংকে এসে ঘুরাঘু‌রি করতে থা‌কে। এ সময় সন্দেহ হলে তাদের আটক করে চার লাখ টাকা উদ্ধার করা হয়।

কৃষি ব্যাংক তক্তারচালা শাখার ব্যবস্থাপক আব্দুল লতিফ মিয়া বলেন, জালিয়াত চক্র কিভাবে অ্যাকাউন্ট খুলেছে তা জানার চেষ্টা চলছে। এছাড়াও চক্রটির সঙ্গে ব্যাংক স্টাফ‌দের কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন : মুন্সীগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে আটক ৬

বিষয়টি নিশ্চিত করে সখিপুর থানার প‌রিদর্শক (তদন্ত) লুৎফুল ক‌বির বলেন, ব্যাংক জালিয়াতি চক্রের দুইজনকে সাত দিনের রিমান্ড চে‌য়ে আদাল‌তে পাঠা‌নো হ‌য়ে‌ছে। পলাতক আসা‌মি‌দেরও গ্রেপ্তারের চেষ্টা চল‌ছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড